সকল মেনু

তরুণীকে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন

হটনিউজ ডেস্ক:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একটি আমবাগান নিয়ে দ্বন্দ্বের জেরে নাহিদা আকতার (২৬) নামে এক তরুণীকে প্রতিপক্ষরা কুপিয়ে ডান হাতের কবজি বিচ্ছিন্ন করে দিয়েছে। আহত নাহিদা আকতার শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের রানীবাড়ি গ্রামের আজিজুর রহমানের মেয়ে। এ ঘটনায় ওই তরুণীর মাকেও কুপিয়ে আহত করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের রানীবাড়ি গ্রামে। আহত মা ও মেয়েকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, শিবগঞ্জ উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের রানীবাড়ি গ্রামে একটি আমবাগান নিয়ে নাহিদার মা রশিদা বেগমের বিরোধ চলে আসছে। এ নিয়ে প্রতিপক্ষ জনৈক আফজাল হোসেন নাহিদার মা রশিদা বেগমের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করলে কয়েকবার স্থানীয়রা বিষয়টি নিয়ে সালিশ বৈঠকে বসে ব্যর্থ হয়।

এদিকে বৃহস্পতিবার সকালে রশিদা বেগম ওই বাগানের আম পাড়লে প্রতিপক্ষ আফজাল হোসেন ও তার লোকজন আমগুলো জোরপূর্বক নিয়ে যায়। এসময় রশিদা বেগমের মেয়ে নাহিদা আকতার বাধা দিলে প্রতিপক্ষরা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে তার ডান হাতের কবজি প্রায় বিচ্ছিন্ন করে দেয়। একপর্যায়ে নাহিদার মা রশিদা বেগম মেয়েকে বাঁচাতে এগিয়ে এলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে এলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে শিবগঞ্জ থানার ওসি শিকদার মোঃ মশিউর রহমান জানান, এ ঘটনায় জড়িত একজনকে আটক করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top