সকল মেনু

এটা এমন একটা চরিত্র, যেটা সে আগে কখনো করেনি

হট নিউজ ডেস্ক
‘আরেজি মিডিয়াম’ ছবির সঙ্গে কারিনা কাপুর খানের অনেকগুলো প্রথম যুক্ত হয়েছে। এই ছবিতে প্রথমবারের মতো ইরফান খানের সঙ্গে পর্দা ভাগ করবেন কারিনা। অন্যদিকে এই ছবিতে প্রথম তিনি পুলিশের ভূমিকায় অভিনয় করছেন। এই ছবিতে কারিনার লুক কেমন হবে, তা এরই মধ্যে সংবাদমাধ্যমগুলোতে এসেছে। ছবিতে তাঁকে শার্ট আর জিনসের প্যান্ট পরা অবস্থায় দেখা যায়। পায়ে কালো রঙের বুট জুতাও আছে। আর কোমরে রয়েছে তারকা চিহ্নিত ব্যাজ। যেটা কেবল ইংল্যান্ডের লন্ডনের মেট্রোপলিটন পুলিশের পোশাকে দেখা যায়। ২০১৭ সালের হিট কমেডি ড্রামা ‘হিন্দি মিডিয়াম’ ছবির সিক্যুয়েল ‘আংরেজি মিডিয়াম’ ছবির কাহিনি নিয়ে কোনো ইঙ্গিত পাওয়া যায়নি এখনো। তবে মনে হচ্ছে, ইংরেজদের দেশে কারিনাকে বেশ মারপিট করতে দেখা যাবে।

কারিনা কাপুরকে ‘আংরেজি মিডিয়াম’ ছবিতে যুক্ত করতে পেরে প্রযোজক দীনেশ ভিজান বলেছেন, ‘আমাদের ফ্র্যাঞ্চাইজিতে একটা বড় মাত্রা যোগ করেছে কারিনা। “আংরেজি মিডিয়াম” আমাদের জন্য অনেক বড় ছবি। আর তাঁকে এই ছবির অংশ করতে পেরে আমি দারুণ খুশি আর রোমাঞ্চিত। সে এই চরিত্রের জন্য একদম পারফেক্ট। এটা এমন একটা চরিত্র, যেটা সে আগে কখনো করেনি।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top