সকল মেনু

শীর্ষ সন্ত্রাসী বিল্লাল নিহত; ২টি পিস্তল ও বোমা উদ্ধার

download (46)চুয়াডাঙ্গা প্রতিনিধি: ১২.০৮.১৩,  চুয়াডাঙ্গার দর্শনায় পুলিশের ক্রসফায়ারে এলাকার শীর্ষ সন্ত্রাসী বিল্লাল (৪২) নিহত হয়েছে। সোমবার ভোররাতে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ২টি পিস্তল ও ২টি বোমা উদ্ধার করেছে পুলিশ।

দামুড়হুদা থানার অফিসার ইনচার্জ (ওসি) আহসান হাবীব জানান, সোমবার রাত চারটার দিকে পুলিশ গোপন সংবাদে জানতে পারে এলাকার শীর্ষ সন্ত্রাসী বিল্লাল তার সঙ্গীদের নিয়ে দর্শনার পাশ্ববর্তী উজলপুর মাঠের একটি বাগানে বৈঠক করছে। তৎক্ষনাত সেখানে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুঁড়ে সন্ত্রাসীরা। পুলিশও পাল্টা গুলি চালায়। পুলিশের সাথে কয়েক রাউন্ড গুলি বিনিময় হয়। এক পর্যায়ে বিল্লালের সহযোগীরা পালিয়ে গেলেও পুলিশের গুলিতে মারা যায় বিল্লাল। পুলিশ ঘটনাস্থল থেকে ২টি পিস্তল, ২টি বোমা ও ২টি রামদা উদ্ধার করেছে। বিল্লাল দর্শনা পৌর এলাকার দক্ষিণচাঁদপুর গ্রামের আতিয়ার রহমান ওরফে পাগলার ছেলে। তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর ও দামুড়হুদা থানায় খুন, চাঁদাবাজি, অস্ত্র ও ছিনতাইসহ এক ডজন মামলা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top