সকল মেনু

ময়নাতদন্ত শেষে বাড়িতে আনা হবে লাশ, আসরের পর জানাজা

 হট নিউজ ২৪
বরগুনায় স্ত্রীর সামনে রিফাত ফরাজী নামের এক যুবককে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনায় মামলার চার নম্বর আসামি চন্দনকে আটক করেছে পুলিশ। বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তবে মামলার ৪ নম্বর আসামি চন্দনকে কখন, কোথা থেকে গ্রেপ্তার করা হয়েছে তদন্তের স্বার্থে সে বিষয়ে কোনো তথ্য জানাতে রাজি হয়নি পুলিশ। বাকি আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে।

আজ দুপুর নাগাদ ময়নাতদন্তের পর নিহতের মরদেহ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ থেকে বরগুনা আনা হবে বলে পারিবারসূত্রে জানা গেছে। নিহতের জানাজা বৃহস্পতিবার বাদ আসর তাদের নিজ বাড়িতে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এদিকে এ ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরিশাল রেঞ্জ ডিআইজি, বরগুনার পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্তৃপক্ষ। এ বিষয়ে বরিশাল রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম বলেন, এমন একটি ঘটনা কিছুতেই মেনে নেওয়া যায় না। ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে পুলিশের সিসি ক্যামেরা রয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে খুনিদের শনাক্ত করা গেছে। অভিযান চলছে। শিগগিরই অপরাধীদের গ্রেপ্তার করতে সক্ষম হবে পুলিশ।

উল্লেখ্য, নিহত রিফাতের বাবা দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top