সকল মেনু

মানুষের ভালোবাসার চেয়ে একজন রাজনীতিকের জীবনে বড় কিছু নেই: কাদের

হট নিউজ ২৪
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মানুষের ভালোবাসার চেয়ে একজন রাজনীতিকের জীবনে বড় কিছু নেই। সাহস ও সততা নিয়ে উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি। আমাদের নেত্রীর সততাকে সম্বল করে আমরা আগামী দিনেও এগিয়ে যাব।

আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আজ সোমবার (২৪ জুন) বিকেলে আয়োজিত আলোচনা সভায় বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আজ আমরা শপথ নেব, নির্বাচনের আগে দলের পক্ষ থেকে যে ইশতেহার দিয়েছি তা অক্ষরে অক্ষরে আমরা বাস্তবায়ন করব। আমরা ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ বাস্তবায়ন করব। ঐক্যবদ্ধ এবং সুশৃঙ্খল দল হিসেবে আমরা এগিয়ে যাব।

নেতাকর্মীদের উদ্দেশে তিন বলেন, আমাদের শপথ নিতে হবে যেকোনো মূল্যে দলকে ঐক্যবদ্ধ রাখতে হবে। নেতৃত্বে সততা বজায় রেখে দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে কাজ করছে। আগামীতে আমরা ট্র্যাডিশনের সঙ্গে টেকনোলজির সমন্বয় ঘটিয়ে দেশের উন্নয়নের কাজ অব্যাহত রাখব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top