সকল মেনু

ফরিদপুরে এক বছর ধরে কাজের মেয়েকে ধর্ষণ

হটনিউজ ডেস্ক:

ফরিদপুরের মধুখালী উপজেলার কামারখালী ইউনিয়নের মছলন্দপুর গ্রামে গৃহকর্তা কর্তৃক ১১ বছরের এক কাজের মেয়েকে দীর্ঘ এক বছর ধরে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগের ভিত্তিতে মধুখালী থানা পুলিশ অভিযুক্ত আরিফ মোল্লা (৩৮) কে আটক করেছে। আরিফ মোল্লার বিরুদ্ধে শিশুটির মা বাদী হয়ে মধুখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে।

শিশুটির মা দিপালী বেগম জানান, তাদের আর্থিক অবস্থা ভালো না থাকায় তার মেয়েকে আরিফ মোল্লার বাড়িতে কাজে দেয়া হয়। বাড়িতে কাজ করার সুবাদে আরিফ মোল্লা আমার মেয়েকে এক বছর ধরে ধর্ষণ করে আসছে।

বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার ভয় দেখানোর কারণে সে কাউকে কিছু বলেনি। সম্প্রতি তার মেয়ের শারীরিক অবস্থার অবনতি হলে সে তার মাকে বিষয়টি খুলে বলে।

এরই প্রেক্ষিতে দিপালী বেগম থানায় মামলা করেন। মধুখালী থানার ওসি (তদন্ত) জানান, অভিযোগের ভিত্তিতে আরিফ মোল্লাকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এছাড়া ধর্ষিতাকে পরীক্ষার জন্য আদালতের মাধ্যমে হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top