সকল মেনু

হামলার প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

কুড়িগ্রাম প্রতিনিধি : আওয়ামীলীগ দলীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যের উপর একই দলীয় উপজেলার চেয়ারম্যানের লোকজনের হামলার প্রতিবাদে কুড়িগ্রামে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। দুপুরে কুড়িগ্রাম শহরে বিক্ষোভ মিছিল শেষে শহীদ মিনার চত্ত্বরে সমাবেশ অনুষ্ঠিত হয়। সদর উপজেলা ও ঘোগাদহ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আব্দুল কাদের, যাত্রাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর, ঘোগাদহ ইউনিয়ন আওয়ামীলীগের সহসভাপতি সুবত আলী, যুবলীগ সভাপতি এনামুল হক মাষ্টার প্রমুখ।


বক্তারা বলেন, গত ১৭ জুন কুড়িগ্রাম সদর উপজেলা পরিষদে ঘোগাদহ ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ আলম এবং ইউপি সদস্য আবুল কালাম আজাদ আইন শৃংখলা কমিটির সভায় আসেন। সভা শেষে বেরিয়ে যাওয়ার সময় উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আমান উদ্দিন মঞ্জুর লোকজন তাদের উপর নৃশংস হামলা চালিয়ে গুরুতর আহত করে। বর্তমানে ঐ ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।আগামী ২৪ ঘন্টার মধ্যে দোষীদের গ্রেফতার করে শাস্তির ব্যবস্থা করা না হলে আরো কঠোর কর্মসূচীর ঘোষনা দেন বক্তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top