সকল মেনু

ওয়ার্নারের শতকে বড় সংগ্রহের পথে অজিরা

হট নিউজ ২৪
বাংলাদেশের বিপক্ষে টস জিতে অজিরা ওপেনিং জুটিতে করে ১২১ রান। বোলিং করতে এসে ৫ বোলারের ব্যবহার হয়ে গেলেও উইকেটের দেখা নেই। শেষ পর্যন্ত সৌম্য সরকার এসে নিজের প্রথম ওভারে অ্যারন ফিঞ্চকে বিদায় করে স্বস্তি ফেরান বাংলাদেশ দলে।

পাঁচটি চার আর দুই ছয়ে মিলে ৫১ বলে ৫৩ রানের ইনিংস খেলেন অজি অধিনায়ক। তার বিদায়ের পর উসমান খাজাকে নিয়ে লম্বা জুটির ইঙ্গিত আর নিজের শত রান তুলে নেন এই বাঁহাতি ওপেনার ডেভিড ওয়ার্নার। ১৪০ বলে ১৪৩ রানের ইনিংস খেলে অপরাজিত আছেন। ৪১ ওভার শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১ উইকেটে ২৬৩ রান।

অস্ট্রেলিয়া একাদশ
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, উসমান খাজা, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কস স্টোইনিস, অ্যালেক্স কেরে (উইকেট রক্ষক), নাথান কোল্টার-নিল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, ও অ্যাডাম জাম্পা।

বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক) ও মুস্তাফিজুর রহমান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top