সকল মেনু

চিকিৎসাধীন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে কালা মিয়া শেখের মৃত্যু

ঢামেক প্রতিনিধি: গোপালগঞ্জ মোকসেদপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে কুপিয়ে আহত করা কালা মিয়া শেখ (৫৫) চিকিৎসাধীন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। বুধবার বিকেলে হাসপাতালের জরুরী বিভাগের ওয়ান স্টপ ইমার্জেন্সি সেন্টারে তার মৃত্যু হয়।

তার বাড়ি মোকসেদপুর পাচুরিয়া গ্রামে। ৬ সন্তানের জনক কালা মিয়া এলাকাতেই চাউল, ভুষি, কুড়ার ব্যাবসা করতেন। নিহতের শ্যালক কাজী মনিরুজ্জামান জানান, কালা মিয়ার জমি নিয়ে বিরোধ চলছিলো পাশের বাড়ির জিন্দার আলী শেখের পরিবারের সঙ্গে। সেই বিরোধের জেরে চলতি মাসের ১০ তারিখ সকাল ১০ টার দিকে বাড়ির পাশের একটি পাট ক্ষেতে নিয়ে হাত পা বেধে কুপিয়ে আহত করে জিন্দার আলী শেখ, নাদিম, জসিম, আসাদ, আইয়ুব ও জালাল শেখ। পরে এলাকার লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে উদ্ধার করে সদর হাসপাতাল, সেখান থেকে ফরিদপুর জেলা হাসপাতাল ও পরে ওইদিনই ঢাকা মেডিকেলে ভর্তি করায় তাকে। আর ঢাকা মেডিকেলেই চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

এই ঘটনায় থানায় মামলা দায়ের করেছে বলেও জানায় স্বজনরা। তবে এই মামলায় এখনও কেউ গ্রেফতার হয়নি। ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, ময়না তদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top