সকল মেনু

ঝিনাইদহে মুয়াজ্জিন হত্যা মামলায় দম্পতি গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি:

ঝিনাইদহ সদরে মুয়াজ্জিন সোহেল রানা হত্যা মামলায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে ও আজ বুধবার সকালে তাদের গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাপাতি ও নিহতের মোবাইল ফোন।

মঙ্গলবার দুপুর এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার হাসানুজ্জামান এসব তথ্য জানান। তিনি বলেন, সোহেল রানা হত্যার ঘটনায় তার প্রেমিকা জুলিয়াকে গত রাতে গ্রেপ্তার করা হয়।

পরে তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাণ্ডের মূল হোতা জুলিয়ার স্বামী রাজু আহম্মেদকে সদর উপজেলার বাগুটিয়া গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। মূলত স্ত্রীর সাথে পরকীয়ার কারণে সোহেল রানাকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে স্বামী রাজু আহম্মেদ ও তার সহযোগীরা। অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে।

মঙ্গলবার সকালে বাগুটিয়া গ্রামের মাঠের পাট ক্ষেত মাঠ থেকে মুয়াজ্জিন সোহেল রানার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় রাতে নিহতের ভাই রিংকু হোসেন বাদি হয়ে অজ্ঞাতদের আসামী করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top