সকল মেনু

পদ্মায় লঞ্চডুবি ৩ জন নিখোজ

download (38)শরীয়তপুর সংবাদদাতা : শরীয়তপুরে পদ্মায় ডুবে যাওয়া লঞ্চসহ নিখোজ ৩জন ৩ দিনেও উদ্ধার হয়নি। নিখোজদেও না পেয়ে তাদের স্বজনদের আহাজারীতে আকাস বাতাস ভারী হয়ে উঠছে। নিখোজদের জন্য স্থানীয়রা গায়েবী জানাযা আদায় করেছে।

লঞ্চ মালিক কতৃপক্ষ ও স্থানিয়রা জানায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার সাধুর বাজার এলাকায় গত ৮ আগস্ট বৃহসাপতিবার সন্ধায় চাঁদপুর থেকে শরীয়তপুরের ওয়াপদার উদ্দেশ্য ছেড়ে আসা ২তলা লঞ্চ এমভি মৌচাক যাত্রী নামিয়ে শরীয়তপুরের নড়িয়া উপজেলার সাধুর বাজার এলাকায় ঘাটে বাঁধা ছিল। এ সময় লঞ্চের ষ্টাফরা সন্ধ্যায় ইফতার করতে ছিলেন। হটাৎ করে একটি পানির ¯্রােত এসে লঞ্চটি ডুবিয়ে পানির নিচে নিয়ে যায়। লঞ্চে থাকা ৫জন ষ্টাফ ও ১জন ব্যবসায়ী পানির তোড়ে হারিয়ে যায়। এর মধ্যে অনেক দুরে গিয়ে ৩ জন ষ্টাফ স্থানীয় লোকজন উদ্ধার করে নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বাকি ৩ জনের এখন কোন সন্ধান মিলেনি। এরা হলেন ব্যবসায়ী বাবুল চৌকিদার, লঞ্চের বাবুর্চি লাল মিয়া, সুকানি জালাল উদ্দিন। ডুবে যাওয়া লঞ্চটি উদ্ধার করতে আজ রোববার সকালে এক দল ডুবুরি আসে। ডুবুরিরা ১ঘন্টা চেষ্টা করেও প্রবল ¯্রােতের কারনে লঞ্চটির সন্ধান দিতে না পেরে ফিরে যায়। অন্য দিকে জ্বোহরের নামাজের পরে লঞ্চ দুর্ঘটনায় নিখোজ পূর্ব কেদার পুর গ্রামের বাবুল চৌকিদার (৩৮), পাচ গাও গ্রামের লালমিয়া সরদার সুরেশ্বর গ্রামের জালাল বেপারীর উদ্দেশ্যে গায়বি জানাজা নামাজ আদায় করেছেন। দুর্ঘটনায় কবলিত এমভি মৌচাক লঞ্চটির ও কোন সন্ধান পাওয়া যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top