সকল মেনু

সীমান্তরক্ষিদের হাতে এক গরু ব্যবসায়ী আটক

images (29)চুয়াডাঙ্গা প্রতিনিধি ,(১১.০৮.১৩):চুয়াডাঙ্গার জীবননগর সীমান্তে এক বাংলাদেশী গরু ব্যবসায়ীকে আটক করেছে ভরতীয় সীমান্তরক্ষিবাহিনী বিএসএফ। রবিবার সকাল সাতটায় গরু আনার জন্য সীমান্ত অতিক্রম করে ভারতে প্রবেশ করলে বিএসএফ সদস্যরা তাকে আটক করে। আটক বাংলাদেশী নাগরিক রুহুল আমিন (৩০) চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার হাবিবপুর গ্রামের শওকত আলীর ছেলে। দুপুরে বাংলাদেশের চ্যাংখালি সীমান্তে পতাকা বৈঠক হলেও বিএসএফ সদস্যরা বাংলাদেশী নাগরিককে ফেরত দেয়নি।

চুয়াডাঙ্গা-৬ বর্ডার গার্ড বাংলাদেশের অধিনায়ক লে. কর্ণেল গাজী আসাদুজ্জামান জানান, রবিবার সকালে বাংলাদেশী ওই গরু ব্যবসায়ী সীমান্ত অতিক্রম করে ভারতের ৫ কিলোমিটার ভেতরে ঢুকে পড়ে। তারপর সে ধরা পড়ে বিএসএফ সদস্যদের হাতে। এ ঘটনা জানার পর বাংলাদেশী সীমান্তরক্ষি বিজিবির পক্ষ থেকে বিএসএফকে পত্র দিয়ে পতাকা বৈঠকে আমন্ত্রণ জানানো হয়। দুপুর একটায় বাংলাদেশের জীবননগরের চ্যাংখালী সীমান্তের ৬৪ নং মেইন পিলারের কাছে অনুষ্ঠিত হয় পতাকা বৈঠক। ওই বৈঠকে বাংলাদেশের পক্ষে নেতৃত্ব দেন বাংলাদেশের গহেশপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার সুবেদার শহীদ সরোয়ার। ভারতের পক্ষে ছিলেন ভারতের টুঙ্গিপাড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার ইন্সপেক্টর জয়দেব সিং। পতাকা বৈঠকে বিএসএফের পক্ষে জানানো হয়, আটক বাংলাদেশী নাগরিককে ভারতীয় থানায় সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top