সকল মেনু

বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নিহত ৬

হটনিউজ২৪ ডেস্ক:

সুনামগঞ্জের পাথারিয়া এলাকায় বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। আজ রোববার সকাল ৬টার পর এই ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ডিউটি অফিসার এসআই জাহাঙ্গির আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, পাথারিয়া এলাকায় সকাল ৬টার পর বাস ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে ৬ জন নিহত হন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানায়, লিমন পরিবহনের একটি বাস দিরাইয়ে যাত্রী নামিয়ে ঢাকায় ফিরছিল। এ সময় মদনপুর থেকে দিরাইগামী একটি যাত্রীবাহী লেগুনার সঙ্গে এর মুখোমুখি সংঘর্ষ হলে দুটি যানবাহনই ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। ঘটনাস্থলেই লেগুনার চালকসহ ছয় জনের মৃত্যু হয়। এসময় আহত হন আরও তিনজন। হতাহতরা সবাই লেগুনার আরোহী।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান, বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসার লেগুনার সংঘর্ষে ঘটনাস্থলেই ছয়জন নিহত হন। ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর সহায়তায় মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top