সকল মেনু

পাকিস্তানের পারফরম্যান্সে হতাশ সাবেক তারকারা

হটনিউজ২৪ ডেস্ক:

বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের শুরুতেই ১০৫ রানে অলআউট পাকিস্তান। দলের এমন পারফরম্যান্সে রীতিমতো হতাশ কিংবদন্তি ক্রিকেটাররা।

পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শোয়েব আখতার টুইটারে হতাশা প্রকাশ করে বলেন, এটা পাকিস্তানের জন্য লজ্জাজনক পারফরম্যান্স। এতটা বাজে খেলবে কল্পনাও করতে পারিনি।

তবে জাতীয় দলের সাবেক অধিনায়ক আজহার আলী টুইটারে বলেন, আসলে একটা দিন খারাপ যেতেই পারে। আমার বিশ্বাস পাকিস্তান দ্বিতীয় ম্যাচ থেকেই ঘুরে দাঁড়াবে।

ভারতের সাবেক তারকা ক্রিকেটার ভিভিএস লক্ষণ ওয়েস্ট ইন্ডিজের প্রশংসা করে টুইটারে বলেন, উইন্ডিজ অসাধারণ পারফর্ম্যান্স করেছে। আমার বিশ্বাস তারা বিশ্বকাপে এভাবেই লড়াই অব্যাহত রাখবে।

শুক্রবার ইংল্যান্ডের নটিংহামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে পাকিস্তান। ক্যারিবীয় পেসারদের গতিতে বিধ্বস্ত হয় সরফরাজ আহমেদের নেতৃত্বাধীন দলটি।

প্রথমে ব্যাটিংয়ে নেমে মাত্র ১০৫ রানে অলআউটের লজ্জায় পড়ে পাকিস্তান। মামুলি স্কোর তাড়া করতে নেমে ৭ উইকেটে জয় পায় ক্যারিবীয়রা।

সংক্ষিপ্ত স্কোর

পাকিস্তান: ২১.৪ ওভারে ১০৫/১০ (বাবর ২২, ফখর ২২, ওয়াহাব রিয়াজ ১৮, মোহাম্মদ হাফিজ ১৬; থমাস ৪/২৭, হোল্ডার ৩/৪২)।

ওয়েস্ট ইন্ডিজ: ১৩.৪ ওভারে ১০৮/৩ (গেইল ৫০, নিকোলাস পুরান ৩৪; আমির ৩/২৬)।

ফল: ওয়েস্ট ইন্ডিজ ৭ উইকেটে জয়ী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top