সকল মেনু

ফরিদপুরে একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করা হবে: এমপি মোশাররফ হোসেন

ফরিদপুর প্রতিনিধি: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, ফরিদপুরে একটি বিশ্ব বিদ্যালয় প্রতিষ্ঠা করে হবে। এখানে একটি বিশ্ব বিদ্যালয় প্রতিষ্ঠা হলে এই অঞ্চলের ছেলে মেয়েকে আর কষ্ট করে অন্য জেলায় যেতে হবে না। আমাদের অঞ্চলের ছেলে মেয়েরা এখাইনে উচ্চ শিক্ষা ভাল করতে পারবে। তিনি আজ শুক্রবার বিকেলে সরকারি রাজেন্দ্র কলেজের ১০১ বছর উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহ্ফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোশার্রফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবল চন্দত্র সাহা, শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, যুবলীগের আহবায়ক এ এইচ এম ফোয়াদ, প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, অধ্যাপক রিজভী জামান, ইফতেকার হোসেন ইকু। আলোচনা সভা শেষে ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top