সকল মেনু

কলাপাড়ায় এক কৃষক খুন

download (32)নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ১১ আগস্ট :কলাপাড়া উপজেলার পশ্চিম মধুখালী গ্রামে রবিবার সকাল আনুমানিক সাড়ে আটটায় জমিজমা সংক্রান্ত সশস্ত্র সংঘাতে নাসির গাজী (৫০) এক কৃষক খুন হয়েছেন। প্রতিপক্ষ ইউনুচ পাহলোয়ান গ্রুপের সশস্ত্র হামলায় ঘটনাস্থলেই মারা গেছেন নাসির গাজী। এছাড়া আরও তিনজন জখম হয়েছে। এর মধ্যে রহমান গাজী (৩০) ও মুসা গাজীকে (৩৫) শঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

জানা গেছে, বিরোধীয় জমিতে হালচাষ করতে যায় মোতালেব গাজীর ছেলেরা। এসময় ইউনুচ পাহলোয়ান গ্রুপের অন্তত ১২ জন দেশীয় অস্ত্র নিয়ে মোতালেব গাজীর উপর হামলা চালায়। ভাইকে রক্ষা করতে নাসির গাজী এগিয়ে এলে তাকে বেধড়ক কোপানো হয়। ঘটনাস্থলেই নাসির গাজী মারা যায়। এঘটনায় গোটা গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। এছাড়া জড়িত আসামীদের গ্রেফতারের জন্য ঘটনাস্থলে পুলিশের একটি টিম অবস্থান করছে বলে কলাপাড়া থানার ওসি এসএম তারিকুল ইসলাম জানিয়েছেন। এদিকে বাইরের একটি চক্র নিহতের পরিবারকে পুঁিজ করে নিরীহ মানুষকে পুলিশি হয়রাণী করতে এখনই চালবাজী শুরু হয়েছে জনশ্রুতি রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top