সকল মেনু

উন্নত যোগাযোগ ছাড়া শিল্পোন্নয়ন সম্ভব নয়: শিল্পমন্ত্রী

হটনিউজ২৪ ডেস্ক:

নরসিংদীর মনোহরদীতে পৌর আওয়ামী লীগ ও পৌরসভার উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় মনোহরদী পৌরসভা চত্বরে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন।

এ সময় শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন, উন্নত যোগাযোগ ছাড়া শিল্পোন্নয়ন সম্ভব নয়। তাই বর্তমান সরকার প্রায় দেড় কোটি মানুষের কর্মসংস্থান সৃষ্টির লক্ষে নিয়ে কাজ করছে। যোগাযোগ ব্যবস্থা, গ্যাস ও বিদ্যুতের সহজলভ্যতাসহ বিনিয়োগের জন্য সকল সুযোগ সুবিধা সরকার প্রদান করবে। আমরা বিশ্বাস করি বিনিয়োগকারীরা আকৃষ্ট হবেন, শিল্প কারখানা গড়ে উঠবে।

মন্ত্রী আরও বলেন, শিল্পকারখানা গড়ে উঠলে ব্যাপক কর্মসংস্থানের সৃষ্টি হবে দেশে। এর মাধ্যমেই ২০২১ সালের মধ্যেই আমরা উন্নত সমৃদ্ধ বাংলাদেশের যে ঘোষণা মাননীয় প্রধানমন্ত্রী দিয়েছে সেটা বাস্তবায়িত হবে।

মনোহরদী পৌর মেয়র আমিনুর রশিদ সুজনের সভাপতিত্বে ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা চেয়ারম্যান সাইফুর ইসলাম খান বীরু, মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাফিয়া আক্তার শিমু, মনোহরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল হক ও সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায় প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top