সকল মেনু

পিরোজপুরে অসহায় কৃষকের ধান কেটে দিল ছাত্রলীগ


পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ খান টিটুর নির্দেশে নাজিরপুর উপজেলার দীর্ঘা ইউনিয়নের গোবর্ধন গ্রামের অসহায় কৃষকদের পাকা ধান কেটে সহযোগিতা করল ছাত্রলীগের নেতা-কর্মীরা।

জানা যায়, মঙ্গলবার সকালে গোবর্ধন গ্রামের এক কৃষকের জমিতে কাঁচি হাতে নেমে পড়ে ছাত্রলীগের কর্মীরা। এ সময় নাজিরপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক রক্তিম মজুমদার বলেন, আমাদের জেলা সভাপতির নির্দেশে আমরা বিভিন্ন গ্রামে গ্রামে খোঁজ নিয়ে অসহায় কৃষকদের পাশে দাড়িয়েছি।

আজ সকাল থেকে আমরা এই গ্রামের কৃষক রিদয় মিস্ত্রির পাকা ধান কেটে তার বাসায় পৌঁছে দিয়েছি। জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ খান টিটু জানান, কৃষকদের সহযোগিতায় আমরা ছাত্রলীগ সব সময় প্রস্তুত আছি। আমাদের এই উদ্যোগ সব সময় অব্যাহত রাখব।

এ সময় ধান কাটায় নেতৃত্ব দেয় নাজিরপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রক্তিম মজুমদার, সুবির মণ্ডল, সঞ্জীব হালদার, অনুপ তালুকদার, পলাশ, সুমন প্রমূখ। এদিকে ছাত্রলীগের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন গ্রামবাসীরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top