সকল মেনু

নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় সাংবাদিকসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, নরসিংদী

নরসিংদীর শিবপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় সংবাদিক সহ ৩ জন নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের কুন্দারপাড়া ও কামারটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-শিবপুর উপজেলার আবুল গনির ছেলে রাসেল আল মামুন (৪০), নারায়গঞ্জ জেলার সোনারগাও এলাকার মৃত জুলহাস মিয়ার ছেলে শাহ আলম (৫০) ও ভোলা জেলার তমিজ উদ্দিন এলাকার আনিসুল হকের ছেলে আরিফুল হক সুমন (৩৮)। আরিফুল হক সুমন দৈনিক মাতৃজগত পত্রিকার স্টাফ রিপোর্টার।

ইটাখলা হাইওয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে নিহত আরিফুল হক সুমন ভৈরব থেকে মোটরসাইকেল যোগে ঢাকায় যাচ্ছিল। মোটরসাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের কুন্দারপাড়া এলাকায় পৌছলে বিপরিত দিক থেকে আসা একটি যাত্রীবাহীবাস মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এ সময় মোটরসাইকেলটি ছিটকে রাস্তার পাশে গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এর আগে শিবপুর কামারটেক এলাকায় সিলেটগামী একটি যাত্রীবাহী বাস মহাসড়কে একটি যাত্রীবাহী রিক্সাকে চাপা দেয়। এতে রিক্সার চালক ও যাত্রী গুরুত্বর আহত হয়। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ইটাখলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক অর্জুন বিশ্বাস বলেন, দুর্ঘটনার পর পর ঘাতক বাস দুইটি পালিয়ে যায়। তবে এই ব্যাপারে পুলিশের পক্ষ থেকে আইনাগত ব্যাবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top