জাতীয় প্রধান খবর রাজনীতি

সাধারণ মানুষই আমার ঠিকানা-রেলমন্ত্রী

download (27)এস এন ইউসুফ: রেলমন্ত্রী মুজিবুল হক এমপি বলেছেন, ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি, এ কথা দিবালকের ন্যায় সত্য। এই ঈদ উদযাপন আমি সব সময় আমার গ্রামের লোকজনকে নিয়ে করে থাকি আমি এতে খুশি। আমি মনে করি আমাদের এই আনন্দের দিনে মন্ত্রী আর জনগণ ভেদাভেদ থাকবেনা, নেতা আর কর্মীর মধ্যে ভেদাভেদ থকাবেনা। আমি সাধারণ পরিবারের সন্তান সাধারণ মানুষই আমার ঠিকানা।

মন্ত্রী গত ১০ আগষ্ট পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তার নিজ গ্রাম বসুয়ারায় গ্রামের সাধারণ মানুষ ও ঈদ উদযাপন কালে এক মতবিনিময় সভায় এ কথা বলেন। মন্ত্রী সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকার জনগনের সরকার। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ সরকার ক্ষমতায় আসার পর থেকে দেশের মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে যার প্রামাণ গত ঈদুল আজহা ও এবারের ঈদে ট্রেনে যাত্রীদের আমারা সর্বোচ্চ সেবা দিতে চেষ্টা করেছি। দু‘একটি বিছিন্ন ঘটনা ছাড়া তেমন কোন সমস্য হয়নি সাধারণ মানুষ সাচ্ছন্দে ঈদ উদযাপন করতে বাড়ি যেতে পেরেছে। আশা করি কর্মস্থলেও সঠিক সময়ে নিরাপদে ফিরতে পারবে। আমরা যাত্রীদের কল্যানে কাজ করে যাচ্ছি যা অব্যাহত থাকবে।

মন্ত্রী জামায়াতের ডাকা হরতাল সম্পের্কে বলেন, জামায়াত ঈদের পরে আবার হরতাল ডেকে প্রমাণ করেছে এরা ইসলাম ধর্মের শত্রু। তার মাসুলমানদের পবিত্র ধর্মীয় উৎসব ঈদুল ফিতরের পরবর্তীতে হরতাল ডেকে মুসলমানদের ভোগান্তিতে ফেলতে চাচ্ছে কোন দিন মুসলমানদের কল্যাণ চায়না যা এই হরতালের মাধ্যেমে প্রমাণিত হয়েছে। তার শান্তিতে বিশ্বাসী নয় তারা জ্বালাও পোড়াও করে।

মন্ত্রীর নিজ ইউনিয়ন শ্রীপুরের কলাবাগান তরুন সংঘের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান উপলক্ষে এক মতবিনিময় সভায় ক্লাবের সাভাপতি মাহবুব আলমের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মাধ্যে বক্তব্য রাখেন, কুমিল্লা কোতয়ালী থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম রতন, ইউনিয়নের চেয়ারম্যান শাহজালাল মজুমদার, মাষ্টার আবুল হোসেন প্রমূখ।