সকল মেনু

সিলেটে অসামাজিক কাজে জড়িত থাকায় ৬ নারীসহ আটক ৯


হট নিউজ ২৪:

সিলেট নগরীতে অসামাজিক কাজে লিপ্ত থাকার ঘটনায় ৯ জনকে আটক করা হয়েছে। এদের মধ্যে ৬ জন নারী এবং ৩ জন পুরুষ বলে জানিয়েছেন কোতোয়ালী থানা পুলিশ।

শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। কোতোয়ালী থানা ওসি মোহাম্মদ সেলিম মিঞার নেতৃত্বে একদল পুলিশ একটি আবাসিক হোটেলে এ অভিযান পরিচালনা করে।
আটককৃতরা হলেন কুমিল্লা জেলার মুরাদনগর থানার পান্নারপুল গ্রামের মৃত খোরশেদ আলমের মেয়ে বিউটি (২৬), যশোর জেলার শার্শা থানার ফুলমারা গ্রামের কুটি মুন্সীর মেয়ে রিপা (২৩), ব্রাহ্মনবাড়ীয়া জেলার নবীনগর থানার বিটঘর গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে সীমা (২৭), কুমিল্লা জেলার দাউদকান্দি থানার চরগোয়ালী গ্রামের আফজালের মেয়ে বেবী (২৬), ময়মনসিংহ জেলার ফুলবাড়ী থানার মোক্তার শেখের মেয়ে নিশি (২৩), কুমিল্লা জেলার মুরাদনগর থানার মরিচাকান্দি গ্রামের নুরু মিয়া মেয়ে শিল্পী (২৫), সিলেট নগরীর শিবগঞ্জ সাদীপুর এলাকার মৃত বিরাম রঞ্জন চক্রবর্তীর ছেছে সুজন চক্রবর্তী (৪৮), শিবগঞ্জ সেনপাড়া এলাকার রতন দেবের ছেলে শুভ দেব (২৭) ও শাহপরাণ (রহ) থানাধীন খাদিমপাড়ার হানিফের ছেলে হৃদয় (২০)।

আটককৃতদেরকে আদালতে সোর্পদ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top