চট্টগ্রাম জাতীয় প্রধান খবর রাজনীতি

জনপ্রিয়তার পারদ সবসময় উঠা নামা করে-যোগাযোগমন্ত্রী

download (25)নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: জনপ্রিয়তার পারদ সবসময় উঠা নামা করে বলে মন্তব্য করেছেন যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের । তিনি শনিবার দুপুরে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের নবনির্মিত ৩টি সেতুর নির্মান কাজ পরিদর্শনকালে সংবাদিকদের প্রশ্নের জাবাবে এ কথা বলেন।

মন্ত্রী বলেন, নৈতিক অস্থিরতার করণে দেশে অনেক সময় অনেকে কিছুই ঠিকঠাক মতো চলে না। তবে আমি একটা বিষয় বলতে পারি গত ফেব্রুয়ারী থেকেই রাজনৈতিক দৃশ্যপট ও প্রেক্ষাপট পরিবর্তন হয়েছে। এ দৃশ্যপট যে কোনো সময় পাল্টাতে পারে। কাজেই ৫টি সিটি কর্পোরেশন নির্বাচনে যারা বিজয়ী হয়েছেন এটাই রাজনীতির শেষ কথা নয়। কেননা রাজনীতিতে নির্বাচন পর্যন্ত যে হাওয়া বইতে থাকবে এ হাওয়া শেষ পর্যন্ত কোনো বাঁক নেবে তা বলা মুশকিল। কাজেই এ মুহুর্তে কেউ অতিরিক্ত আত্মসন্তুষ্টিতে ভোগার কোনো কারণ নেই। আর আমাদেরও হতাশ হওয়ার কারণ নেই। আমাদের এখন কাজ হবে, দেশের মানুষকে আমাদের উন্নয়ন ও আচার আচরণ দিয়ে মন জয় করা। এবং এ মন জয় করতে পারলেই জনগণের যে মনের অবস্থা এটা পরিবর্তন হতে পারে।

জামায়াতের হরতাল প্রসঙ্গে মন্ত্রী বলেন, ঈদে সাধারণ মানুষ স্বস্তিতেই বাড়িতে যেতে পেরেছে। তবে কর্মে ফেরা খুব কষ্টদায়ক হতে পারে। যারা হরতাল ডেকেছেন হরতাল প্রত্যাহারের অনুরোধও জানান তিনি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপুরের পুলিশ সুপার মো: আমির জাফর, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী।