সকল মেনু

শেরপুরের নকলায় ডাকাতের হামলায় আহত-৩

download (20)শেরপুর থেকে শাহরিয়ার আহম্মেদ শাকির:শেরপুরের নকলা উপজেলার সেনের কান্দা গ্রামের কৃষক গেন্দু মিয়ার বাড়ীতে ডাকাতিকালে বাদা দেয়ায় ডাকাতের ধারালো অস্ত্রের আঘাতে একই পরিবারের ৩জন আহত হয়েছে। এসময় দুই ডাকাতকে স্থানীয় জনতা আটক করতেও সক্ষম হয়।

আহত পরিবারের সদস্যরা জানান, নকলা উপজেলার সেনের কান্দা গ্রামের বদিউজ্জামানের পুত্র গেন্দু মিয়ার ঘরে অর্ধ লক্ষাধিক টাকা রয়েছে বলে স্থানীয় ডাকাতরা জানতে পারে। তাই সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা ঈদের আগের দিন ৮আগষ্ট বৃহস্পতিবার মধ্যরাতে ওই বাড়ীতে যায় এবং গেন্দু মিয়ার ঘরে প্রবেশ করে তার স্ত্রী রুকিয়া বেগমকে অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতিকালে গেন্দু মিয়ার ভাই হেলাল মিয়া বাইরে থেকে বুঝতে পেরে ঘটনাস্থলে এসে এক ডাকাতকে আটক করলে তার অপর সহযোগী ডাকাতরা ওই ডাকাতকে ছাড়িয়ে নিতে উপর্যুপরি আঘাত করতে থাকে। এতে বাধা দিতে এসে হেলালের ভাই জালাল ও ভাবী রুকিয়াও ডাকাতদের অস্ত্রের আঘাতে আহত হয়। পরে তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে দুই ডাকাতকে আটক করতে সক্ষম হয়। আটক ডাকাতরা হচ্ছে যথাক্রমে স্থানীয় চরমধুয়া গ্রামের কাদিরের পুত্র লাল মিয়া ও জাহাঙ্গীরের পুত্র সজীব। আটক ডাকাতদের নকলা থানায় সোপর্দ করলে তাদেরকে আজই ৯আগষ্ট আদালতে প্রেরণ করলে তাদেরকে জেলা হাজতে প্রেরণ করা হয়। এদিকে ধৃত ডাকাতের মধ্যে সজীব সাবেক সচিব ও বিএনপির চেয়ার পার্সনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলীর আত্মীয় হওয়ায় চরম আতংকের মধ্যে আছে আহত ও ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্যরা। এ ভয়ে সাধারণ কৃষক পরিবারের সদস্যরা সাংবাদিকদের সঙ্গেও কথা বলতে সাহস পাচ্ছে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top