সকল মেনু

ফুলেল শুভেচ্ছা ও শেষ শ্রদ্ধা সৈয়দ আশরাফকে

হটনিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের বেইলি রোডের বাসায় মরদেহ পৌঁছালে অ্যাম্বুলেন্সটি সামিয়ানার নিচে রাখা হয়। এরপর অ্যাম্বুলেন্সের সঙ্গে একটি টেবিল রেখে সেখানে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয় প্রিয় নেতার প্রতি।ফুলে ফুলে ছেয়ে যায় মরদেহবাহী গাড়ি। একপর্যায়ে সন্ধ্যা সাড়ে ৭টায় আত্মীয়-স্বজন শেষবারের মতো দেখতে চাইলে কফিন খুলে দেয়া হয়। রাত সাড়ে ৮টায় মরদেহ দেখা বন্ধ করে দেয়া হয়।

অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন, নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনামন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেকসহ বিভিন্ন-শ্রেণি পেশার মানুষ তাকে শুভেচ্ছা জানান।

এ ছাড়া তার আত্মীয়-স্বজন, পরিবারের সদস্যরা তাকে শেষ বিদায় জানান। রাত ৮টা ৪৫ মিনিটে মরদেহ সম্মিলিত সামরিক হাসপাতালের হিমঘরের উদ্দেশে নিয়ে যাওয়া হয় বেইলি রোডের বাসা থেকে। আগামী মঙ্গলবার বাদ আসর সৈয়দ আশরাফুল ইসলামের বেইলি রোডের সরকারি বাসায় মিলাদ মাহফিল ও কুলখানি অনুষ্ঠিত হবে। ঘোষণাটি দেন সৈয়দ আশরাফুল ইসলামের ছোট ভাই সৈয়দ আশফাকুল ইসলাম। তিনি মিলাদ মাহফিলে সবাইকে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করেন।

এ ছাড়া বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, বাংলাদেশ ছাত্রলীগ, কৃষক লীগ, যুবলীগ, শ্রমিক লীগ, তাঁতী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, প্রশাসনের কর্মকর্তা, পুলিশ কর্মকর্তা, বিচারপতি, কবি-সাহিত্যিক, আইনজীবী, শিক্ষক, বিজিএমইএ, কিশোরগঞ্জ, মেহেরপুর, সুনামগঞ্জসহ বিভিন্ন জেলা সমিতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।কিশোরগঞ্জ জেলা বিএনপির নেতৃবৃন্দও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপিপ্রার্থী রেজাউল করিম চুন্নুকে পরাজিত করে পঞ্চমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন সৈয়দ আশরাফ। সেই বিএনপি নেতা চুন্নু আশরাফুল ইসলামের প্রতি শ্রদ্ধা জানান।

রোববার সকাল সাড়ে ১০টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সৈয়দ আশরাফের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। দুপুর ১২টায় হেলিকপ্টারযোগে কিশোরগঞ্জ তার গ্রামের বাড়ি নেয়া হবে। সেখানে দুটি স্থানে নামাজে জানাজা শেষে ৪টায় বনানী কবরস্থানে বাবার কবরের পাশে দাফন করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top