সকল মেনু

ঈদ এলো অথচ বাবা এলেন না!

Magura-Shakib-sm20130809023544ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট,মাগুরা,হটনিউজ২৪বিডি.কম:সাভারের রানা প্লাজা ট্রাজেডিতে নিখোঁজ আসাদুজ্জামান আসাদের একমাত্র ছেলে সাকিব(১০)। বাবাকে ছাড়া এবার ঈদ উদযাপন করা হচ্ছে না তার।বাবা নেই, তাই ঈদের পোশাক কেনা হয়নি। বাড়িতে আনন্দের পরিবর্তে আজ বিষাদের ছায়া।শহরের দরি মাগুরা এলাকার বাড়িতে গিয়ে দেখা যায় রানা প্লাজা ট্রাজেডিতে নিখোঁজ আসাদুজ্জামান আসাদের স্ত্রী কহিনুর বেগম একমাত্র ছেলেকে কোলে করে অঝরে কাঁদছে।দুর্ঘটনার তিন মাস পেরিয়ে গেলেও তার পরিবারের ভাগ্যে এখনও জোটেনি সরকারি বা বেসরকারি কোনো সাহায্য-সহযোগিতা। তাই সাকিব ও তার মায়ের এবার ঈদ উদযাপন করা হচ্ছে না।প্রতি বছর ঈদে সাকিবের বাবা আসাদুজ্জামান আসাদ বাড়িতে আসতেন নতুন কাপড় আর সেমাই নিয়ে। এ বছর রমজান পেরিয়ে ঈদ এলেও বাবা আর আসেননি।আসাদের স্ত্রী কহিনুর বেগম হটনিউজকে জানান, রানা প্লাজা ট্রাজেডিতে আসাদ নিখোঁজ হওয়ার পর প্রথম প্রথম প্রতিবেশি ও আত্মীয় স্বজনরা সাহায্যের হাত বাড়ালেও এখন আর তেমন কেউ অসহায় এই পরিবারটির খোঁজ করেন না।ডিএনএ টেস্টের জন্য কয়েকদফা ঢাকায় যাওয়া আসার জন্যে তার পরিবারের খরচ হয়ে গেছে শেষ সম্বলটুকুও। দুইবেলা যেখানে দুমুঠো খাবারের জোগাড় নিয়েই সংশয়। সেখানে ঈদ নিয়ে বাড়তি কোনো প্রস্তুতিই নেই তার পরিবারে।

উল্লেখ্য, মাগুরা শহরতলীর দরি মাগুরা এলাকার আইন উদ্দিন ফকিরের ছেলে আসাদুজ্জামান আসাদ রানা প্লাজার ৬ষ্ঠ তলায় ইথার টেক্স নামে গার্মেন্টে সিকিউরিটি বিভাগে কাজ করতেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top