সকল মেনু

সাংবাদিক হেদায়েৎ ৩ দিনের রিমান্ডে

সাংবাদিক হেদায়েৎ ৩ দিনের রিমান্ডে
ফাইল ছবি

হটনিউজ ডেস্ক: সংসদ নির্বাচনের ফলাফলকে বিতর্কিত করার অভিযোগে দায়ের ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউন ও নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি হেদায়েৎ হোসেন মোল্লার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বুধবার দুপুরে খুলনা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক নয়ন বিশ্বাস এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ব‌টিয়াঘাটা থানার ওসি মাহবুবুর রহমান সাত দিনের রিমান্ডের আবেদন করেন। পরে শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে জানান আসামিপক্ষের আইনজীবীরা।এর আগে মঙ্গলবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাটা) আসনের নির্বাচনে ফলাফলের বিভ্রান্তিকর তথ্য দিয়ে সংবাদ প্রকাশের অভিযোগে নগরীর গল্লামারী থেকে হেদায়েত হোসেন মোল্লাকে গ্রেফতার করে পুলিশ।সোমবার রাতে বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী খুলনা-১ আসনে ঘোষিত ফলাফল বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ করার অভিযোগে ঢাকা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি হেদায়েৎ হোসেন মোল্লা ও দৈনিক মানবজমিন পত্রিকার স্টাফ রিপোর্টার রাশিদুল ইসলামকে আসামি করে বটিয়াঘাটা থানায় মামলা করেন

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top