খুলনা জাতীয় প্রধান খবর যশোর রাজনীতি সারাদেশ

শার্শা উপজেলার বিভিন্ন ইউনিয়নে কর্মী সমাবেশ করলেন…তাহেরা সুবহা

(যশোর)প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শার্শার ডিহি ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের কর্মী সমাবেশ করলেন তাহেরা সুবহা।বৃহস্প্রতিবার ২৭শে ডিসেম্বর সকাল ১১টার সময় ডিহি, ইউনিয়নের পাকশিয়া প্যানেল চেয়ারম্যান লিলিফুন্নাহারের সভাপতিত্বে ইউনিয়ন ভবনের সামনে ও শাখারী পোতা সরঃ প্রাঃ বিদ্যালয়ের মাঠে বিকাল ৩টায় অনুষ্ঠিত হয়েছে।মহিলা আওয়ামীলীগের কর্মী সমাবেশে প্রধান অতিথী যশোর-১ (শার্শা) আসনের আওয়ামীলীগ ও মহাজোটের নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দীনের সহধর্মিনী তাহেরা সুবহা প্রধান অতিথীর বক্তব্যে বলেন আওয়ামীলীগ যখন ক্ষমতায় থাকে তখনই দেশের ও শার্শার মানুষের উন্নয়ন হয়। এজন্য উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

বর্তমান আওয়ামীলীগ সরকার সকলের জন্য বিভিন্ন বয়স্ক, বিধবা,মুক্তিযোদ্ধা ভাতার ব্যবস্থা করেছেন। সরকারী চাকুরীজীবিদের বেতন ও ভাতা দ্বিগুন করেছেন। আকিজ পরিবার শার্শার মানুষের কল্যানের জন্য কাজ করছে,আফিল জুট মিল স্থাপন করে এই অঞ্চলের মানুষের কর্ম সংস্থানের ব্যবস্থা করা হয়েছে। প্রায় দশ হাজার পুরুষ মহিলা এই জুটমিলে কাজ করেন।এই অঞ্চলের মহিলাদের আত্নসম্মান বেড়েছে তারা এখন নিজেরা আত্ন নির্ভরশীল। সমস্ত শার্শা উপজেলার ব্যাপক উন্নয়ন করা হয়েছে।এসএস সি, এইচএসসির পরীক্ষার্থীর কেন্দ্রের ব্যবস্থা এই ডিহি ইউনিয়নে করা হয়েছে যার দরুন এখন আর তাদের কষ্ট করে শার্শায় যাওয়ার প্রয়োজন হয় না। নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দীন এমপি নিজস্ব অর্থায়নে শার্শা উপজেলার অনেক অবকাঠামো তৈরী করেছেন। শার্শায় ভবিষ্যতে আদ্বদীন হাসপাতালে প্রসূতি মায়েদের সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে। সবশেষে প্রধান অতিথী তাহেরা সুবহা ৩০শে ডিসেম্বর নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দীন কে ভোট দেওয়ার আহ্বান জানান।

এই সময় উপস্থিত ছিলেন শার্শা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস,যশোর জেলা পরিষদ সদস্য শাহানা আক্তার,বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, ডিহি ইউনিয়ন মহিলা আওয়ামীলীগ সভাপতি সুফিয়া খাতুন, বেনাপোল পৌর কমিশার তারিকুল আলম তুহিনের সহ ধর্মিনী সালমা জাহান, অধ্যক্ষ ভারপ্রাপ্ত ফজিলাতুন্নেছা মহিলা কলেজের লায়লা আফরোজা বানু,শাহানা পারভীন, বাহাদুরপুর ইউনিয়নের যুবলীগের সভাপতি সফিউর রহমান, ইউপি মেম্বার সাগর আহম্মেদ সাকের, লুৎফর রহমান মিন্টু, মফিজুর রহমান, সফর সঙ্গী .সাহানা পারভীন, শিল্পী ও প্রমুখ।মহিলা কর্মী সমাবেশের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ডিহি ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান হোসেন আলী ও বাহাদুরপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আওয়ামীলীগের সেক্রেটারী মফিজুর রহমান।