সকল মেনু

গোপালগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষ, নিহত ১২

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের হরিদাসপুরে বাস ও মাহেন্দ্রর মধ্যে সংঘর্ষে মহিলা শিশুসহ ১২ জন নিহত ও ২০ জন আহত হয়েছে। এ দুর্ঘটনায় মাহেন্দ্রের চালক, মাহেন্দ্রের ১০ যাত্রী ও একজন পথচারী নিহত হয়েছেন বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর নামক স্থানে এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।নিহতের মধ্যে একই পরিবারের ৪ জন সদর উপজেলার সুলতানশাহী গ্রামের আলামিন শেখের ছেলে নয়ন শেখ (১১) ও তার বোন মরিয়ম (৮), তার নানী টেকেরহাটের সিরাজ বেপারীরর স্ত্রী রেনু বেগম (৫০) ও খালা মেঘলা (৯), এ ছাড়া শুকতাইল গ্রামের ফিরোজ মোল্লার ছেলে মাহেন্দ্র চালক রাজিব মোল্লা (২৬), হরিদাসপুর গ্রামের আক্কাস মোল্লার ছেলে সাদ্দাম মোল্লা (২৬), ডুমদিয়া গ্রামের ঝিলু গাজীর ছেলে মোর্শেদ গাজী (৪০), চন্দ্রদীঘলিয়া গ্রামের ছলেমান সিকদারের ছেলে জগলু সিকদার (৩৫)। তেবাড়িয়া গ্রামের কাশেম শেখের ছেলে জানে আলম (৩৭)। অন্যদের নাম পরিচয় জানা যায়নি।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছে। পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী গোল্ডেন লাইনের একটি যাত্রীবাহী বাসের সাথে মাহেন্দ্র (থ্রি-হুইলারের) মুখোমুখি সংঘর্ষে হয়। এতে মাহেন্দ্রটি দুমড়ে মুচড়ে বাসাটি ও মাহেন্দ্রটি রাস্তার খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই শিশু মহিলাসহ ১২ জন মারা যায়। আহত হয়েছে আরো ২০ জন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় জেলা প্রশাসক মোহাম্মদ মোখলেসুর রহমার সরকার ও পুলিশ সুপার সাইদুর রহমান খান ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top