সকল মেনু

নির্বাচনকে সামনে রেখে সীমান্ত এলাকায় বাড়ানো হয়েছে নজরদারি

বেনাপোল যশোর প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সুষ্ঠ ও শান্তিপূর্ন করতে যশোরের শার্শায় ২ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। ৪০ সদস্যের বিজিবি দল সুবেদার মিজানুর রহমানের নেতৃত্বে উপজেলার বিভিন্ন ভোট কেন্দ্র শহরে ও গ্রামে মহড়া দিচ্ছেন। সীমান্ত এলাকায় বাড়ানো হয়েছে বিজিবি নজরদারি। বিজিবির টহল দেখে খুশি সাধারন ভোটাররা। ২ জানুয়ারি পর্যন্ত শার্শার প্রত্যন্ত অঞ্চলে প্রশাসনের সাথে বিজিবির মহড়া অব্যাহত থাকবে বলে জানিয়েছেন যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক। সুষ্ঠ ভোট সম্প্রদানে নির্বাচন কমিশনারকে সহযোগিতা করতে চান তারা।
বিজিবি অধিনায়ক আরিফুল হক জানান, সারা দেশের ন্যায় যশোরের বিভিন্ন এলাকায় আসন্ন নির্বাচনকে সামনে রেখে সুষ্ঠ ও নিরপেক্ষ ভোট গ্রহনের লক্ষে বিজিবি মোতায়েন করা হয়েছে। সীমান্ত এলাকাগুলোতেও বাড়ানো হয়েছে নজরদারি। টহল জোরদার করা হয়েছে। প্রশাসনের সাথে আইনশৃঙ্খলা রক্ষায় স্ট্রাইকিং ফোর্স হিসাবে কাজ করবেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top