সকল মেনু

ডিআইপির সভাপতি শিহাব, সম্পাদক সাইদুল

শিহাব উদ্দিন খান ও সাইদুল ইসলাম

হটনিউজ ডেস্ক: ইমিগ্রেশন অ্যান্ড পাসপোর্ট অধিদপ্তরের (ডিআইপি) কর্মকর্তাদের সংগঠন ‘ইমিগ্রেশন অ্যান্ড পাসপোর্ট অফিসার্স অ্যাসোসিয়েশনে’র ২৩ সদস্যের নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ডিআইপির পরিচালক (অর্থ ও প্রশাসন) শিহাব উদ্দিন খান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন পরিচালক সাইদুল ইসলাম। ২৮ নভেম্বর দুই বছরের জন্য এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন-সহ সভাপতি ডিআইপির পরিচালক এ, কে, এম মাজহারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক উপপরিচালক ইসমাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক আবু নোমান মো. জাকির হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক সহকারী পরিচালক মেহেদী হাসান, অর্থ বিষয়ক সম্পাদক উপ পরিচালক তৌফিকুল ইসলাম খান, সহ অর্থ বিষয়ক সম্পাদক মাসুদ রানা, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক উপপরিচালক নাদিরা আক্তার, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সহকারী পরিচালক হাফিজুর রহমান, দফতর সম্পাদক উপ পরিচালক নুরুল হুদা, সহ-দফতর সম্পাদক সহকারী পরিচালক মোহাম্মদ তাজ বিল্লাহ, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সিস্টেম এনালিস্ট নজরুল ইসলাম ভূইয়া, সহ ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক সহকারী পরিচালক আনিসুর রহমান, কল্যাণ বিষয়ক সম্পাদক সহকারী পরিচালক মোরাদ চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সহকারী পরিচালক জামাল হোসেন, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক সহকারী পরিচালক মাকসুদুর রহমান, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদকব মাহমুদুল হাসান ও সিনিয়র নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন উপপরিচালক মহের উদ্দিন শেখ।

এ ছাড়া সহকারী পরিচালক রাশেদুল ইসলাম, মেহেদী হাসান, আজমল কবির ও উপ-সহকারী পরিচালক সাকাওয়াত হোসাইনকে নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে।

সংগঠনের নতুন সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরেই ডিআইপিতে কর্মরত কর্মকর্তাদের এ সংগঠনটি এডহক কমিটির মাধ্যমে পরিচালিত হচ্ছিল। তবে সংগঠনের নিবন্ধন পাওয়ায় এবারই প্রথম আনুষ্ঠানিকভাবে নির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top