সকল মেনু

৪০০ যাত্রী নিয়ে ট্রলার বঙ্গোপসাগরে

 ডেস্ক রিপোর্ট,হটনিউজ২৪বিডি.কম, ঢাকা :চারশ যাত্রী নিয়েimages (19) থেকে ভোলায় যাওয়ার পথে একটি ট্রলার দিগভ্রান্ত হয়ে বঙ্গোপসাগরে চলে গিয়েছিল বলে খবর পাওয়া গেছেমাঝিদের আপ্রাণ চেষ্টায় আট ঘণ্টা পর সেটি ভোলায় পৌঁছাতে সক্ষম হয় বলে যাত্রী সূত্রে জানা গেছে।জানা যায়, বৃহস্পতিবার রাত পৌনে আটটায় লক্ষ্মীপুর জেলার মজু চৌধুরীরহাট থেকে ঈদ উপলক্ষে ঘরমুখো প্রায় চারশ যাত্রী নিয়ে একটি ট্রলার ভোলার উদ্দেশে রওয়ানা হয়।মাত্র দেড়ঘণ্টার পথ আট ঘণ্টায়ও গন্তব্যে না পৌঁছানোয় ট্রলারে থাকা এক যাত্রীর ছেলে ইব্রাহিম বাংলানিউজকে ফোন করে সাহায্য চান।এরপর হটনিউজের পক্ষ থেকে ট্রলারে থাকা ইব্রাহিমের বাবা মো. ইউসুফের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি হটনিউজকে জানান, তারা বৃহস্পতিবার রাত পৌনে রাত আটটায় ভোলার উদ্দেশে রওয়ানা দিয়েছেন। কিন্তু দেড় ঘণ্টার পথ ঘণ্টার পর ঘণ্টা পার হলেও গন্তব্যে পৌঁছায়নি। মাঝিরাও কিছু বলছে না। এতে করে সব যাত্রীর মধ্যে আতঙ্ক দেখা দেয়।এরপর হটনিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট কাজল কায়েস লক্ষ্মীপুর সদর থানার ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. তারেকের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, এ ধরনের কোনো ঘটনার কথা তাদের জানা নেই।

তবে এ বিষয়ে খোঁজ নেওয়া হবে বলে জানান তিনি।পরে রাত পৌনে চারটার দিকে বাংলানিউজের পক্ষ থেকে যাত্রী মো. ইউসুফের সঙ্গে ফের যোগাযোগ করা হলে তিনি জানান, মাঝিরা পথ হারিয়ে ফেলেছিল বলে ট্রলারটি বঙ্গোপসাগরে চলে গিয়েছিল। যাত্রীরা ভয় পাবেন বলে তারা কিছু জানায়নি। তবে তারা মাত্র ১০ মিনিট আগে ভোলায় পৌঁছেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top