সকল মেনু

বি চৌধুরীর বিকল্পধারায় শমসের মবিন-মিলন-নাজিম উদ্দিন

হটনিউজ ডেস্ক: সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক একিউএম বদরুদোজ্জা চৌধুরীর বিকল্পধারায় যোগ দিয়েছেন বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান শমসের মবিন চৌধুরীসহ বেশ কয়েকজন রাজনীতিবিদ।

অন্যদের মধ্যে রয়েছেন সাবেক দুই প্রতিমন্ত্রী গোলাম সারোয়ার মিলন ও নাজিম উদ্দিন আল আজাদ। এদের মধ্যে মিলন ছিলেন ছাত্রদলের প্রথম নির্বাচিত সভাপতি। পরে জাতীয় পার্টিতে যোগ দিয়ে তিনি মানিকগঞ্জের সিঙ্গাইর থেকে সংসদ সদস্য হয়েছিলেন। এরপর এরশাদ সরকারে প্রতিমন্ত্রী হন তিনি।

আর যশোরের নাজিম উদ্দিন আল আজাদ ৪ দলীয় জোট সরকারের ধর্ম প্রতিমন্ত্রী ছিলেন। বিএনপি ত্যাগ করার পর এত দিন নাজমুল হুদার সঙ্গে ছিলেন তিনি।

আজ শুক্রবার বিকাল সোয়া ৪টার দিকে বি চৌধুরীর হাতে ফুল দিয়ে তার দলে যোগ দেন তারা। এর আগে বিকল্পধারার অঙ্গসংগঠন বিকল্প যুবধারার বিশেষ কাউন্সিলে যোগ দেন শমসের-নাজিম উদ্দিনরা। পরে বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরী তাদের আমন্ত্রণ জানিয়ে মঞ্চে নিয়ে আসেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সদ্য ২০ দলীয় জোট ত্যাগ করা বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান গাণি ও মহাসচিব গোলাম মোস্তফা ভুঁইয়া, এনডিপি চেয়ারম্যান খন্দকার গোলাম মোর্ত্তুজা এবং লেবার পার্টির একাংশের মহাসচিব হামদুল্লাহ মেহেদী।

উল্লেখ্য, শুক্রবার ২০ দলীয় জোট ত্যাগ করেছেন লেবার পার্টির একাংশের মহাসচিব হামদুল্লাহ মেহেদী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top