সকল মেনু

আড়াই কোটি টাকার স্বর্ণের বারসহ বেনাপোলে পাচারকারী আটক

বেনাপোল, যশোর প্রতিনিধি: যশোরের বেনাপোল সীমান্ত পথে ভারতে পাচারের সময় পাঁচ কেজি ১শ’ গ্রাম ওজনের ৪০টি স্বর্ণের বারসহ সজিব (২৬) নামে এক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।শুক্রবার (২৬ অক্টোবর) সকাল ৮টায় বেনাপোল সীমান্তের বারোপোতা বাজার এলাকা থেকে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাকে আটক করে। আটক সজিব শার্শার সাতমাইল মাঠপাড়া গ্রামের রেজাউল ইসলামের ছেলে।বিজিবি জানান, বেনাপোল সীমান্ত পথে ভারতে স্বর্ণের একটি চালান পাচার হবে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি নিরাপত্তা ব্যবস্থা জোরদার করে। একপর্যায়ে বেনাপোলের বারোপোতা বাজারে এলাকায় ওই যুবককে একটি মোটরসাইকেলসহ আটক হয়। পরে তার শরীর তল্লাশি করে প্যান্টের পকেট থেকে পাঁচ কেজি ১শ’ গ্রাম ওজনের ৪০টি স্বর্ণের বার পাওয়া যায়। যার বাজার মূল্য প্রায় আড়াই কোটি টাকা।

৪৯ বিজিবি ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক যুবকের বিরুদ্ধে স্বর্ণ পাচার আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top