সকল মেনু

পরিবহন- মাইক্রোসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

download (14)প্রদীপ কুমার সরাকর, ভ্রাম্যমান প্রতিনিধিঃ ৩ বছরের পুত্র তামিমকে কথা দিয়েছিলেন তার জন্য নতুন জামা-কাপর কিনে আনবেন। কিন্তু নতুন জামা নিয়ে ফেরা হলোনা মাইক্রোবাস চালক দেলোয়ারের । সকালে বাড়ী থেকে বের হয়ে স্ত্রী ও শিশু পুত্র তামিমকে কথা দিয়েছিলেন পুত্রের জন্য নতুন জামা-কাপর এবং ঈদের কেনাকাটা করে সন্ধ্যার আগেই বাড়ী ফিরবেন। কিন্তু উপজেলার ভাঙ্গা মাওয়া মহা সড়কের তারাইল নামক স্থানে পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় দেলোয়ারের মাইক্রবাসের সাথে। সবার কথা না রেখে উক্ত দূরঘটনায় দেলোয়ার চলে যান না ফেরার দেশে।

প্রত্যক্ষদর্শী সুত্রে জানাযায় উপজেলার ভাঙ্গা-মাওয়া মহাসড়কের তারাইল নামক স্থানে সকাল ১০ টার দিকে ঢাকা থেকে কুয়াকাটা গামী লাহিম পরিবহন (ঝিনাইদহ ব-১১-০০০২) সাথে বিপরীতমুখি মুকসুদপুর থেকে মাওয়া গামি মাইক্রোবাসের (ঢাকা মেট্রো গ-১৪-১৭২২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাস টি পরিবহনের সংঘর্ষে দুমড়ে মুচড়ে যায়। এতে মাইক্রোবাস চালক দেলোয়ার গাড়ির সিটের মাধ্যে আটকে যায়। খবর পেয়ে ভাঙ্গা থানা হাইওয়ে পুলিশের একটি দল এবং স্থানীয় জনগন দীর্ঘক্ষন চেষ্টার পর মাইক্রোবাসের মধ্যেথেকে মৃত অবস্থায় দেলোয়ার কে উদ্ধার করে। নিহত দেলোয়ার মাদারীপুর জেলার শিবচর থানার চরকান্দী গ্রামের কাশেম সেখের পুত্র।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top