সকল মেনু

হাঁটুভাঙা বিএনপি এখন কোমর ভাঙা বুড়ো নেতার ঘাড়ে ভর করেছে- কাদের

হটনিউজ ডেস্ক: হাঁটুভাঙা বিএনপি এখন কোমর ভাঙা বুড়ো নেতার ঘাড়ে ভর করেছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচন খুব চ্যালেঞ্জিং হবে। এই নির্বাচনে দেশি বিদেশি অনেক ষড়যন্ত্র আছে।

আজ সোমবার বিকালে ঢাকার যাত্রাবাড়ি চৌরাস্তা মোড়ে নির্বাচনী প্রচারপত্র বিতরণ অনুষ্ঠানে নেতাকর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন তিনি।ওবায়দুল কাদের বলেন, ‘স্লোগান পাল্টা স্লোগান দিয়ে নমিনেশন পাওয়া যাবে না, রঙ বেরঙের পোস্টার নমিনেশন দিবে না। যারা জনগনের সঙ্গে ভালো আচরণ করে না, চাঁদাবাজী করে, অপকর্ম করে তাদের মনোনয়ন দেয়া হবে না। ভালো হয়ে যান, কেউ অপকর্ম করবেন না, কেউ চাঁদাবাজী করবেন না। আওয়ামী লীগে দখলদার চাঁদাবাজদের জায়গা নেই।’

আগামী জাতীয় নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের অসুস্থ রাজনীতির কারণে কর্মীদের মধ্যে শত্রুতা সৃষ্টি বন্ধের নির্দেশনা দিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।কাদের বলেন, ‘আপনাদের কাছে আমার দাবি একটাই, প্রার্থী ৪/৫ যে ই হোক, নমিনেশন পাবে একজন। বাকি ৪জন যদি ভিতরে ভিতরে বিরোধিতা করে তাহলে আমাদের জন্য ভালো হবে না। প্রার্থী হওয়ার অধিকার সবারই আছে। অসুস্থ প্রতিযোগিতা কর্মীদের মধ্যে শত্রুতার সৃষ্টি করে। এই শত্রুতা সৃষ্টি করবেন না।’ আওয়ামী লীগে ঐক্য থাকলে কেউ নির্বাচনে পরাজিত করতে পারবে না ।তিনি বলেন, ‘হাঁটু ভাঙ্গা দল বিএনপির সঙ্গে জোট করেছে কোমর ভাঙ্গা দলের নেতা বুড়ার সঙ্গে। এই ঐক্য দেশের মানুষ বিশ্বাস করে না। তারা ডাক দিলে জনগন আসবে না।’‘আওয়ামী লীগে ঐক্য থাকলে ৭০ দল ঐক্য করলেও আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।’বিএনপির আন্দোলন নিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘দশ বছরে বিএনপির আন্দোলন এ দেশের মানুষ দেখেনি, আন্দোলন আর কবে হবে। মরা গাঙ্গে জোয়ার আসে না।’

সামনে নির্বাচন, বিএনপি সাত দফা দাবি দিয়েছে। তাদের সাত দফা দাবি মামা বাড়ির আবদার। সাত দফা দফা দাবি হলো নির্বাচন বানচালের ষড়যন্ত্রের দাবি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top