সকল মেনু

বাসের ছাদ থেকে যমুনা নদীতে পড়ে নিখোঁজ ৪ যাত্রী ,উদ্ধার ১

download (12) 
সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুতে বাসের ছাদ থেকে যমুনা নদীতে পড়ে নিখোঁজ রয়েছে ৪ যাত্রী। নিখোঁজ যাত্রীদের উদ্ধারের জন্য সেনাবাহিনী ও সেতুর অপারেটর কোম্পানীর জোর চেষ্টা চালাচ্ছে। এর মধ্যে ১ যাত্রীকে জীবত উদ্ধার করা হয়েছে।

বঙ্গবন্ধু সেতু অপারেশন এন্ড মেইনটেনেন্স অপারেটর কোম্পানীর ট্রাফিক এন্ড পেট্রোল সুপাভাইজার শামীম মাহমুদ জানান, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঢাকার গাজিপুর চেšরাস্তা থেকে দিনাজপুরগামী প্রায় ৮০ জন গার্মেন্টস কর্মীবাহি একটি বাস নিয়ন্ত্রন হারিয়ে সেতুর উপরে রেলিং এর সাথে ধাক্কা খায়। এতে বাসের ছাদে থাকা যাত্রীদের মধ্যে ৫জন ছিটকে সেতুর নিচে যমুনা নদীতে পড়ে যায়।

তাৎক্ষনিক সেখানে কর্মরত জেলেরা ১ জনকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। তবে নিখোঁজ অপর ৪ জনকে উদ্ধারের জন্য সেনাবাহিনীর ২টি ও সেতুর আপারেটর কোম্পানীর ২টি ¯পীড বোর্ড নিয়ে চেষ্টা চালাচ্ছে।

আহত যাত্রীরা জানায় শুরু থেকেই বাসের চালক বেপরোয়া গতীতে বাসটি চালাচ্ছিল। অনেক সতর্ক করার পরও না শোনায় এ দূর্ঘটাটি ঘটে। আর দূর্ঘটনার পর বাসের চালক অন্য বাসে চেপে পালিয়ে যায়।

বঙ্গবন্ধু সেতু থানা পুলিশ বাসটিকে আটক করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top