জাতীয় ঢাকা প্রধান খবর বিনোদন লাইফ স্টাইল সারাদেশ

তাঁরা ২১ বছর পর কাছাকাছি!

সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত

বিনোদন ডেস্ক: বলিউডের ‘ধকধক গার্ল’ মাধুরী দীক্ষিত আর ‘ব্যাড বয়’ সঞ্জয় দত্ত আবার কাছাকাছি এসেছেন। আর তাঁদের ২১ বছর পর কাছাকাছি নিয়ে এসেছে করণ জোহরের ছবি ‘কলঙ্ক’। একসময় সঞ্জয়-মাধুরীর প্রেমের কথা বলিউডের আকাশে-বাতাসে উড়ে বেড়িয়েছে। সঞ্জয় দত্ত প্রথম জেলে যাওয়ার পর তাঁদের সম্পর্কের ইতি ঘটে। মাধুরী আর চাননি তাঁদের সম্পর্ককে এগিয়ে নিয়ে যেতে। যদিও সঞ্জয় দত্ত নাকি মাধুরী দীক্ষিতকেই বিয়ে করতে চেয়েছিলেন। এরপর পর্দায় তাঁদের আর একসঙ্গে দেখা যায়নি। এমনকি মাধুরী দীক্ষিতের কাছে এই ভালোবাসা ছিল কলঙ্কের মতো। এই বলিউড সুন্দরী কোনো ভাবেই সঞ্জয় দত্তের ছায়া আর তাঁর জীবনে পড়তে দেননি। তাই সম্প্রতি সঞ্জয় দত্তের জীবনের ওপর নির্মিত বায়োপিক ‘সঞ্জু’ ছবিতে মাধুরী তাঁর বিষয়টি বাদ দেওয়ার জন্য অনুরোধ করেন পরিচালক রাজকুমার হিরানীকে।

করণ জোহরের ‘কলঙ্ক’ ছবিতে সঞ্জয় দত্ত এবং মাধুরীকে আবার একসঙ্গে দেখা যাবে শুনে সবাই প্রথমে উৎসাহিত ছিল। কিন্তু পরে জানা যায়, এই ছবিতে মাধুরী আর সঞ্জয়ের একসঙ্গে কোনো দৃশ্য নেই। এই শর্তেই নাকি মাধুরী ছবিটি করতে রাজি হয়েছেন। কিন্তু এখন জানা যাচ্ছে, বলিউডের ‘ধকধক গার্ল’ এবং ‘ব্যাড বয়’ একসঙ্গে কয়েকটি গুরুত্বপূর্ণ দৃশ্য শুট করেছেন। সঞ্জয় আর মাধুরী গত তিন দিনে বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের সঙ্গে দুটি দৃশ্য একসঙ্গে শুট করেছেন। আর এই দৃশ্যগুলো শুট করার সময় সঞ্জয় আর মাধুরীর মধ্যে কোনো রকম অস্বস্তি ছিল না। তাঁরা পেশাদারির সঙ্গে দৃশ্যগুলো শুট করেন।

সম্প্রতি মাধুরী দীক্ষিতকে ‘কলঙ্ক’ ছবিতে সঞ্জয়ের সঙ্গে কাজ করার প্রসঙ্গে প্রশ্ন করা হয়। তখন এই বলিউড সুন্দরী বলেন, ‘ছবিতে সঞ্জয় দত্ত ছাড়া বরুণ আর আলিয়াও আছে।’ আর সঞ্জয় দত্তকে একবার মাধুরীর ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি রীতিমতো রেগে সংবাদ সম্মেলন ছেড়ে চলে যান। তাই এই দুজনকে আবার কাছাকাছি আনা মোটেও সহজ কাজ ছিল না। করণ জোহরের জন্য তা ছিল বড় চ্যালেঞ্জ। মনে হচ্ছে তিনি সফল হয়েছেন।

‘কলঙ্ক’ ছবির শুটিং এখন চলছে মুম্বাইয়ের আন্ধেরির চিত্রকুট গ্রাউন্ডে। করণ জোহরের এই ছবি গত শতকের চলচ্চিত্র দশকের পটভূমির ওপর নির্মিত। জানা গেছে, মাধুরীকে এই ছবিতে একজন যৌনকর্মীর চরিত্রে দেখা যাবে। সঞ্জয়-মাধুরী ছাড়া ‘কলঙ্ক’ ছবিতে আরও অভিনয় করছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর। ছবিটি আগামী বছরের ১৯ এপ্রিল মুক্তি পাওয়ার কথা।