জাতীয় ঢাকা বিনোদন লাইফ স্টাইল সারাদেশ হটনিউজ স্পেশাল

এবার সঙ্গী ছাড়া মাহি’র লং ড্রাইভ

বিনোদন ডেস্ক: এবার মাহির অভিনয় শুধু বাংলাদেশ নয় কলকাতাতেও প্রশংসিত। যৌথ প্রযোজনায় নির্মিত ‘অগ্নি ২’ ও ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ ছবির পর এবার কলকাতায় মুক্তি পাচ্ছে মাহির অভিনীত ছবি ‘তুই শুধু আমার’।এদিকে অভিনয় নিয়ে ব্যস্ত থাকার কারণে নিজেকে খুব একটা সময় দিতে পারেন না মাহিয়া মাহি। অবসরে লং ড্রাইভ তার পছন্দ। সঙ্গে রোমান্টিক গান। তবে লং ড্রাইভে কোনো সঙ্গী ছাড়া একাই যেতে পছন্দ করেন এই নায়িকা।‘তুই শুধু আমার’ ছবির মুক্তির প্রসঙ্গ ছাড়াও অন্যান প্রসঙ্গে কলকাতার একটি শীর্ষস্থানীয় দৈনিকের সঙ্গে কথা বলেছেন মাহি। সে সময় একটি প্রশ্নের উত্তরে সঙ্গীহীন লং ড্রাইভ পছন্দের কথা জানান তিনি।

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার এই ছবির পরিচালক অনন্য মামুন ও জয়দীপ মুখোপাধ্যায়। ছবিতে মাহির বিপরীতে অভিনয় করেছেন সোহম, ওম। ৩১ আগস্ট ছবিটি মুক্তি পাবে বলে জানা গেছে।ছবিতে মাহি অভিনয় করেছেন এক মডেলের চরিত্রে। যার জীবনে অনেক উচ্চাকাঙ্খা। তা পূরণ করতে গিয়েই নানা ঘটনা ঘটে। এভাবেই এগিয়ে যায় ছবির গল্প। দুই নায়কের সঙ্গে কীভাবে সম্পর্কে জড়িয়ে পড়ে মাহি তারও দেখা মিলবে।

এই ছবিতে মাহি অভিনয় করেছেন কলকাতার এই সময়ের দুই জনপ্রিয় নায়ক সোহম ও ওমের বিপরীতে। এ কারণে বেশ উচ্ছ্বসিত এ নায়িকা। তাদের সঙ্গে মাহির কাজের যে অসাধারণ অভিজ্ঞতা সে কথাও জানিয়েছেন।‘তুই শুধু আমার’ ছবিটি বাংলাদেশে মুক্তি দেওয়া নিয়ে তৈরি হয়েছে বড় ধরনের অনিশ্চয়তা। যৌথ প্রযোজনার ছবির প্রিভিউ কমিটি ছবিটি দেখেছে। তবে ‘যথাযথ নিয়ম মানা হয়নি’ এ অভিযোগে ছবিটির ছাড়পত্র দেওয়া হয়নি।এ বিষয়ে ছবির প্রযোজক অনন্য মামুন জানান, তিনি যৌথ প্রযোজনা প্রিভিউ কমিটির কাছ থেকে চিত্রনাট্য পাস করানোর পরই শুটিং করেছেন। আর তিনি ২০১২ সালের নীতিমালা অনুসরণ করেছেন।

কিন্তু প্রিভিউ কমিটি ২০১৭ সালে হওয়া নতুন নীতিমালা অনুযায়ী ছবিটি প্রিভিউ করেছে, তাই এ জটিলতায় পড়েছে ছবিটি। তিনি বিষয়টি নিয়ে তথ্য মন্ত্রণালয়ের আপিল বিভাগে আবেদন করেছেন। এখন তাদের সিদ্বান্ত জানানোর অপেক্ষায় আছেন।এবার ঈদে বাংলাদেশে মাহিয়া মাহি অভিনীত ‘মনে রেখো’ ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবিতে কলকাতার বনি সেনগুপ্ত অভিনয় করেছেন মাহির বিপরীতে। ছবিটি পরিচালনা করেছেন বাংলাদেশের ওয়াজেদ আলী সুমন।