সকল মেনু

কালুখালীতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর কালুখালীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আব্দুল মতিন মণ্ডল (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। গতকাল শনিবার রাত আড়াইটার দিকে উপজেলার সাওরাইল ইউনিয়নের আলমডাঙ্গা গ্রামে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।নিহত মতিন একই ইউনিয়নের সাওরাইল গ্রামের বিস্কুট মণ্ডলের ছেলে।পুলিশের দাবি, নিহত আব্দুল মতিন মণ্ডল একজন চরমপন্থী নেতা। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, একটি শটগানের কার্তুজ, ১০ কার্তুজের খোসা উদ্ধার করা হয়েছে এবং এ ঘটনায় পুলিশের দুই কর্মকর্তা আহত হয়েছেন বলে পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

রাজবাড়ীর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (পাংশা সার্কেল) ফজলুল করিমের ভাষ্যমতে, একদল চরমপন্থী সাওরাইল ইউনিয়নের আলমডাঙ্গা গ্রামের একটি বাগানে গোপন বৈঠকে মিলিত হয়েছেন- এমন খবরের ভিত্তিতে শনিবার রাত আড়াইটার দিকে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় একদল দুর্বৃত্ত পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি চালালে একজন চরমপন্থী এবং থানার একজন এসআই ও একজন এএসআই আহত হন। আহতদের জেলা পাংশা উপজেলা কমপ্লেক্সে নেওয়া হয়। এ সময় হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক আব্দুল মতিন মণ্ডলকে মৃত ঘোষণা করেন।ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, একটি শটগানের তাজা কার্তুজ, ১০টি কার্তুজের খোসা উদ্ধার করা হয়।ফজলুল করিম বলেন, মতিন চরমপন্থী সংগঠন সজল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড। তার বিরুদ্ধে অস্ত্র আইন ও হত্যাসহ তিনটি মামলা রয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ আজ রবিবার সকালে মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top