সকল মেনু

নব নির্বাচিত কাউন্সিলরের শপথ গ্রহণ অনুষ্ঠিত

হটনিউজ ডেস্ক: দুপুরে বাংলাদেশ সচিবালয়স্থ পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সম্মেলন কক্ষে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের উপনির্বাচনে নির্বাচিত ০১ জন এবং গাজীপুর সিটি কর্পোরেশনের ০৬ জন নব নির্বাচিত কাউন্সিলরের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৪ নং সাধারণ ওয়ার্ডের উপনির্বাচনে নির্বাচিত কাউন্সিলর মোঃ মোকাদ্দেস হোসেন জাহিদ এবং গাজীপুর সিটি কর্পোরেশনের ৩৭ নং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম দুলাল, ৪২ নং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আব্দুস সালাম, ৪৮ নং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সফি উদ্দিন, ৫১ নং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আমজাদ হোসেন, ৫৩ নং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সোলেমান হায়দার ও ০৯ নং সংরক্ষিত আসনের কাউন্সিলর খন্দকার নূরন্নাহার শপথ গ্রহণ করেন।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, এমপি উক্ত কাউন্সিলরদের শপথ বাক্য পাঠ করান।এ সময় স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব ড. জাফর আহমেদ খান এবং মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।উল্লেখ্য, গত ০৬ আগস্ট ২০১৮ তারিখ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের উপনির্বাচনে নির্বাচিত ঘোষিত প্রার্থীর তালিকা গেজেট আকারে প্রকাশিত হয়েছে এবং গত ৩০ জুলাই ২০১৮ তারিখ গাজীপুর সিটি কর্পোরেশনের নব নির্বাচিত প্রার্থীদের তালিকা গেজেট আকারে প্রকাশিত হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top