সকল মেনু

কর্মজীবী নারীদেরমাঝে ৭০ লক্ষ টাকার চেক প্রদান

images (8)মো.নুরুন্নবী বাবু দিনাজপুর প্রতিনিধি:দিনাজপুর সদর আসনের সংসদ সদস্য ইকবালুর রহিম বলেছেন, বর্তমান সরকার পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদের আনন্দ সকলের সাথে ভাগাভাগী করার লক্ষে দু¯’ মানুষের মাঝে ভিজিএফ কার্ডের মাধ্যমে প্রত্যেককে ১০ কেজি চাল বিতরণ করছে।বুধবার দিনাজপুর সদর উপজেলার ৩৬ হাজার দু¯’ মানুষের মাঝে ভিজিএফ কার্ডের সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের চাল বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।ইকবালর রহিম এমপি বলেন, বর্তমান সরকার বয়স্কভাতা, বিধবা ভাতার পাশাপাশি গর্ভবতী মায়েদের জন্য ভাতা দেয়ার ব্যব¯’া চালু করেছে। আগামীতে প্রত্যেক গর্ভবতী মায়েদের জন্য ভাতা দেয়ার ব্যব¯’া করা হবে বলে তিনি জানান এবং বর্তমান সরকার পুনরায় ক্ষমতায় এলে ডিগ্রী পর্যš– ছেলে-মেয়েদের লেখাপড়ার খরচ পিতা-মাতাকে বহন করতে হবে না বর্তমান সরকারই বিনামূল্যে ছেলে-মেয়েদের ডিগ্রী পর্যš– লেখাপড়ার সুযোগ করে দিবে।

চাল বিতরণ অনুষ্ঠানে উপ¯ি’ত ছিলেন দিনাজপুর সদর ইউএনও প্রিয় সিন্ধু তালুকদার, কোতয়ালী আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার ও সাধারণ সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, চেহেল গাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান বাদশা, ফাজিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মোবারক আলী শাহ্, শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদুল ইসলাম, সুন্দরবন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আবু বক্কর সিদ্দিক প্রমুখ।পরে ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এলজিইডি’র পল্লী কর্মসং¯’ান ও সড়ক রক্ষণাবেক্ষন কর্মসূচী প্রকল্পের আওতায় ১০০ জন দু¯’ কর্মজীবী মহিলার মাঝে ৭০ লক্ষ টাকার সঞ্চয়ের চেক বিতরণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top