সকল মেনু

এজলাসের সামনেই সম্পাদক ও সাংবাদিকের উপর সন্ত্রাসীদের হামলা

images (5) রিপন হোসেন, যশোর :বুধবার যশোর চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মানহানি মামলায় হাজিরা দিয়ে বের হওয়ার পর এজলাসের সামনেই বাদি পক্ষের হামলার শিকার হয়েছেন যশোরের দৈনিক সমাজের কাগজের সম্পাদক জিএম সোহরাব হোসেন ও প্রকাশক অলোক অধিকারী এবং রিপোর্টার। পরে বাদি পক্ষের আইনজীবী ফজলুল হক মধু তাদেরকে রক্ষা করেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত ২০১১ সালে মনিরামপুরের খেদাপাড়ায় মেয়ে, মা ও বাপকে মারপিট, হাসপাতালে ভর্তি সংক্রান্ত বিষয়ে দৈনিক সমাজের কাগজ পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়। পরবর্তিতে এই সংবাদকে মিথ্যা দাবি করে খেদাপাড়ার চি‎িত সন্ত্রাসী জুলফিকার বাদি হয়ে যশোর চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পত্রিকারটির প্রকাশক অলোক অধিকারী, সম্পাদক জি এম সোহরাব হোসেন ও রিপোর্টার আলী কদর সুজনের নামে একটি মানহানি মামলা দায়ের করে। যার নং-১৭৫/১১। গতকাল নির্ধারিত দিনে ওই মামলায় হাজিরা দিয়ে প্রকাশক ,সম্পাদক ও সংশ্লিষ্ট রিপোর্টার এজলাস থেকে বের হওয়ার সাথে সাথে তাদের উপর বাদি জুলফিকারের নেতৃত্বে ১০/১৫ জন সন্ত্রাসী হামলা করেন। এক পর্যায়ে বাদি পক্ষের আইনজীবী ফজলুল হক মধুসহ অন্যান্যরা ছুটে এসে তাদেরকে রক্ষা করেন। এই ঘটনায় আদালতে উপস্থিত জনতা হতবিহব্বল হয়ে পড়েন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top