সকল মেনু

এবার আহত সাংবাদিকদের বিনামূল্যে চিকিৎসা: তথ্যমন্ত্রী

হটনিউজ ডেস্ক: সম্প্রতি নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনের খবর সংগ্রহকালে সাংবাদিকদের ওপর যারা হামলা করেছে, তাদেরকে আগামী শনিবারের (১১ আগস্ট) মধ্যে গ্রেফতার করা সম্ভব হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। একই সঙ্গে আহত সাংবাদিকদের বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়ার ঘোষণা দিয়েছেন তিনি। চিকিৎসার জন্য থোক বরাদ্দ রাখার কথাও বলেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।বৃহস্পতিবার (৯ আগস্ট) সচিবালয়ে তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সদস্যদের সঙ্গে মতবিনিময় কালে তথ্যমন্ত্রী এসব কথা জানান।এ সময় তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, তথ্য সচিব আবদুল মালেক, প্রধান তথ্য কর্মকর্তা কামরুন নাহারের সঙ্গে অনুষ্ঠিত সভায় বিএফইউজে সভাপতি মোল্লা জালাল, ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ ও ডিইউজের সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরীসহ নির্বাহী সদস্যরা উপস্থিত ছিলেন।
সভায় সাংবাদিকদের ওপর হামলাকারীদের দ্রুততম সময়ে আইনের আওতায় আনতে সরকারের তৎপরতার কথা জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। সাংবাদিক নেতারা তথ্যমন্ত্রীকে জানান, সরকার ও দলের মধ্য থেকে কেউ কেউ বলার চেষ্টা করেছেন— যে ছাত্রলীগের ভেতরে জামায়াত-শিবিরের অনুপ্রবেশ ঘটেছে, তারাই এই ন্যাক্কারজনক হামলা করেছে। যদি এমনই হয়, তাহলে হামলাকারীদের গ্রেফতার করে জনসম্মুখে এনে তা প্রমাণ করা উচিত। সাংবাদিকদের ওপর হামলাকারীদের গ্রেফতরে বিলম্ব হওয়ায় সাংবাদিক নেতারা ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকারের সদিচ্ছার অভাবের কারণেই এমনটি হতে পারে।সব ভেদাভেদ ভুলে মুক্তিযুদ্ধের পক্ষে দেশ গড়তে সভায় একমত পোষণ করেন সাংবাদিক নেতারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top