সকল মেনু

ঈদে আইনশৃংখলা সম্পূর্ণ প্রশাসনের নিয়ন্ত্রণে থাকবে-স্বরাষ্ট্রমন্ত্রী

images নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: ঈদের সময়ে দেশের আইনশৃংখলা সম্পূর্ণ ভাবে প্রশাসনের নিয়ন্ত্রণে থাকবে বলে ঘোষণা দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দিন খান আলমগীর।

তিনি চাঁদপুরের কচুয়ায় নিন্দপুর এম কে আলমগীর উচ্চ বিদ্যালয় মিলনায়তনে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে ইফতার আলোচনা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

তিনি বলেন, আমরা বিগত বছরগুলোতেও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে সু-শৃংখল ভাবে ঈদ উদযাপনের জন্যে ব্যবস্থা নিয়েছি। তার ধারবাহিকতা এ বছরও অব্যাহত রেখেছি এবং ভবিষ্যতেও রাখবো।

জামায়াত ইসলাম প্রসঙ্গে মন্ত্রী বলেন, জামায়াত ইসলামীর নিবন্ধন বেআইনী হিসেবে ইতোমধ্যে যে সিদ্ধান্ত মহামান্য উচ্চ আদালতের তরফ থেকে দেয়া হয়েছে সে সিন্ধান্ত আমাদের সংবাবিধানের ১১৬ নং অনুচ্ছেদ অনযায়ী রাষ্ট্রের সকল কর্তৃপক্ষ মেনে চলতে বাধ্য। এ সিদ্ধান্তের বিপরীতে কোনো অবস্থাতেই যাওয়া কিংবা কোনো অবস্থানে যেয়ে কিংবা জামায়াত ইসলামের মতো সংগঠনকে উৎসাহিত করার কোনো অবকাশ নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top