সকল মেনু

খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ ২৭ জুলাই

 

 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে বিক্ষোভ প্রদর্শন করা হবে। জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের যুক্তরাষ্ট্র শাখা ২৭ জুলাই জাতিসংঘ সদর দফতরের সামনে এ বিক্ষোভ কর্মসূচির আয়োজন করেছে।

গতকাল মঙ্গলবার মুক্তিযোদ্ধা দলের সভাপতি আলহাজ্ব বাবরউদ্দিন এবং সেক্রেটারি মোহাম্মদ সুরুজ্জামান জানিয়েছেন, এ কর্মসূচির জন্যে প্রয়োজনীয় অনুমতি পাওয়া গেছে। বিক্ষোভের পর মহাসচিব বরাবরে একটি স্মারকলিপি প্রদান করা হবে। এ কর্মসূচিতে বিএনপি, জাসাস, যুবদল, ছাত্রদল, মহিলা দলসহ সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেবেন বলে নেতৃবৃন্দ উল্লেখ করেন।

এদিকে, এ কর্মসূচিকে সাফল্যমণ্ডিত করার জন্যে যুক্তরাষ্ট্র বিএনপির নেতৃবৃন্দের পক্ষে মাঠে নেমেছেন আলহাজ্ব আব্দুল লতিফ সম্রাট, গিয়াস আহমেদ, এম এ বাতিন, জাহাঙ্গির সোহরাওয়ার্দি, যুক্তরাষ্ট্র জাসাসের সভাপতি আলহাজ্ব আবু তাহের, সেক্রেটারি কাওসার আহমেদ, ছাত্রদল নেতা মাজহারুল ইসলাম জনি প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top