সকল মেনু

ফয়েজ আহম্মদ জনপ্রশাসন সচিব হলেন

হটনিউজ ডেস্ক: স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনস্থ স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব ফয়েজ আহম্মদকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের নতুন সচিব হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। রবিবার (২৪ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।
জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মোজাম্মেল হক খান আগামী ৩০ জুন থেকে স্বেচ্ছা অবসরে যাচ্ছেন। জারি করা এ সংক্রান্ত পৃথক এক আদেশে বলা হয়েছে, চাকরির ২৫ বছর পূর্ণ হওয়ায় ‘সরকারি কর্মচারী আইন, ১৯৭৪’ অনুযায়ী ৩০ জুন থেকে তাকে সরকারি চাকরি থেকে অবসর দেওয়া হলো।ফয়েজ আহম্মদ ২০১৭ সালের ১৯ অক্টোবর স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের ভারপ্রাপ্ত সচিব নিয়োগ পান। চলতি বছরের ২৬ এপ্রিল তিনি সচিব হিসেবে পদোন্নতি পান।এদিকে সরকার ময়মনসিংহের বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিনকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ বিভাগের ভারপ্রাপ্ত সচিব হিসেবে এবং মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব মো. দিলওয়ার বখ্তকে পরিকল্পনা কমিশনের ভারপ্রাপ্ত সদস্য (ভারপ্রাপ্ত সচিব পদমর্যাদায়) নিয়োগ দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top