সকল মেনু

বেনাপোল চেকপোষ্ট থেকে বিদেশী ৫ বোতল মদ সহ আটক-১

বেনাপোল প্রতিনিধি: বেনাপোল চেকপোস্ট কাস্টমস্ ইমিগ্রেশনের ডিউটি ফ্রি শফ থেকে ৫টি বিদেশী মদের বোতল উত্তলোন করে বাইরে পাচারের সময় আন্তর্জাতিক প্যাসেন্জার টার্মিনালের সামনে থেকে মো:জাহিদ হাসান পলাশ(২৭) নামে একজন ভুঁয়া লেবারকে আটক করেছে বিজিবি সদস্যরা। আটক জাহিদ হাসান বেনাপোল পোর্ট থানার বারোপোতা গ্রামের মো: ইসমাইল হোসেনেরর ছেলে।বৃহস্পতিবার (২১জুন) দুপুর সাড়ে ৩ টার সময় তাকে আটক করা হয় বলে জানিয়েছেন বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার হারাধন ।
বিজিবি সূত্রে জানা যায়, আটক জাহিদ হাসানের কাছ থেকে ডিউটি ফ্রি শপের বিদেশি মদ ভ্যাট সিক্সটি নাইন ৩ পিচ,ব্যাক এ্যান্ড হোয়াইট ১পিচ এবং অ্যাপছোলেট রাজবেরি (ভোটকা) ১ পিচ মোট ৫ টি মদের বোতল সহ তাকে আটক করা হয়। যার বর্তমান বাজার মূল্য বাংলা টাকা ৭৫০০ টাকা বলে জানিয়েছে বিজিবি সদস্যরা।বেনাপোল চেকপোস্ট আইসিপি ক্যাম্পের কমান্ডার হারাধন জানান, আটক মাদক পাচার কারীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্টথানা পুলিশের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top