ঢাকা রাজনীতি

তত্বাবধায়কের দাবীতে আন্দোলন- নেত্রকোনা বিএনপি

Netrakona BNP Pic (1)নেত্রকোনা প্রতিনিধি, হটনিউজটোয়েন্টিফোর ডট কম:মঙ্গলবার নেত্রকোনায় জেলা বিএনপির বিদ্রোহী অংশের আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বিকাল ৫টায় শহরের বারহাট্টা রোডের নেত্রকোনা সদর উপজেলা বিএনপি সভাপতি মজিবুর রহমান খানের বাসভবন প্রাঙ্গনে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল হয়।

জেলা বিএনপির সাবেক সম্পাদক এডভোকেট মাহফুজুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট খোরশেদ আলম মিয়া, যুবদল সহ-সভাপতি আব্দুল বারী ড্যানী, ডা: আনোয়ারুল হক, মনিরুজ্জামান দুদুসহ অন্যরা। সভা পরিচালনা করেন সদর উপজেলা বিএনপি সভাপতি মজিবুর রহমান খান।

সভায় বক্তারা বলেন, ঈদের পরে তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবীতে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। তত্বাবধায়ক ছাড়া বাংলার মাটিতে ষড়যন্ত্রের নির্বাচন হতে দেবে না বিএনপি। ঈদের পরে নেতাকর্মীদের আন্দোলনের ঝাপিয়ে পড়ার আহবান জানান বক্তারা। পরে দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়। জেলা ওলামা দলের সাংগঠনিক সম্পাদক হাফেজ জসিম উদ্দিনের পরিচালনায় দোয়ায় দেশ ও জাতির কল্যান কামণা করা হয়।

এদিকে একই সময় জেলা বিএনপি সভাপতি আশরাফ উদ্দিন খান ও সম্পাদক আবু তাহেরের নেতৃত্বে বিএনপির অপর অংশটি শহরের ছোটবাজারের দলীয় কার্যালয়ে ইফতার মাহফিল আহবান করেছিল। কিন্তু বিকাল ৪টা থেকে ইফতারের পর পর্যন্ত দলীয় কার্যালয় বন্ধ থাকতে দেখা গেছে। এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি ও সম্পাদকের মোবাইল ফোন বন্ধ থাকায় তাদের মন্তব্য জানা যায়নি।