সকল মেনু

কারাগারে হত্যা মামলার সাজাপ্রাপ্ত কয়েদীর মৃত্যু

images (7)গোপালগঞ্জ প্রতিনিধিঃ:গোপালগঞ্জে বেলায়েত হোসেন (৫০) নামে হত্যা মামলার সাজাপ্রাপ্ত এক কয়েদীর মৃত্যু হয়েছে। সোমবার বিকেলে গোপালগঞ্জ জেলা কারাগার থেকে সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরতঃ চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।জেল সুপার মোঃ গোলাম রহমান জানান, সোমবার বিকেল ৫ টার দিকে জেলা কারাগারে দাবা খেলার সময় বেলায়েত হোসেন বুক ব্যথা অনুভব করে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ সময় দ্রুত তাকে জেলা কারাগার থেকে গোপালগঞ্জ সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরতঃ চিকিৎসক তাকে মৃতঃ ঘোষনা করেন। তিনি আরো জানান, বেলায়েত হোসেন একই উপজেলার ভোলা হত্যা মামলায় ২০০৩ সালের ১৮ জানুয়ারী থেকে সাজাভোগ করছিলেন। ওই মামলায় তার ৩০ বছরের সাজা হয়। সে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার হিরন্যকান্দি গ্রামের রহমান মোল্যার ছেলে।
গোপালগঞ্জ সদর হানপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ফেরদৌস ওয়াহিদ জানান, হাসপাতালের আনার আগেই বেলায়েতের মৃত্যু হয়েছে। তাই ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাবে না, কি কারণে তার মৃত্যু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top