সকল মেনু

শেখ হাসিনার সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরতে লিফলেট বিতরণ

ফেনী প্রতিনিধি: আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন কার্যক্রম ও ভবিষ্যৎ পরিকল্পনা জনগণের কাছে তুলে ধরতে প্রায় ১বছর ধরে ফেনী-৩ আসনের দাগনভূঞা ও সোনাগাজী উপজেলার বিভিন্ন বাজারে এবং গ্রামে গ্রামে চলছে উঠান বৈঠক, লিফলেট বিতরণসহ সভা-সমাবেশ। প্রত্যেক সপ্তাহে চলে এই কার্যক্রম। এতে নেতৃত্ব দিচ্ছেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা জহির উদ্দিন মাহমুদ লিপটন। শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ড তৃনমূলে তুলে ধরতে নেতাকর্মীদের নিয়ে গ্রামে গ্রামে উঠান বৈঠক ও সমাবেশ করে চলেছেন ছাত্রলীগের এই সাবেক ছাত্রনেতা। তার সহযোগীতা ও তৃণমূলে নিয়মিত যোগাযোগ রাখার কারণে উজ্জীবিত হয়ে উঠেছেন সর্বস্তরের নেতাকর্মীরা। ফলে চাঙাভাব দেখা দিয়েছে তৃণমুলের রাজনীতিতে। বাড়ছে নৌকার প্রচার-প্রচারণাও। সরকার দলীয় নেতাকর্মীরা বেশ সক্রিয়ভাবেই উন্নয়ন কর্মকান্ড তুলে ধরছেন। সোনাগাজী উপজেলার বিভিন্ন বাজারে লিফলেট বিতরণকালে আওয়ামীলীগ নেতা জহির উদ্দিন মাহমুদ লিপটন বলেন, আমি জনগণকে জানাতে এসেছি আওয়ামীলীগ সরকার উন্নয়নে বিশ্বাসী। আমরা ক্ষমতায় থাকলেই উন্নয়ন হয়। ক্ষমতার চার বছরে আগের মেয়াদের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রেখেছে শেখ হাসিনার সরকার।

আছে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে গৌরবময় অনেক অর্জন। বাঙালি জাতির পিতার ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ ইউনেস্কোর ‘ঐতিহাসিক দলিল’ হিসেবে স্বীকৃতি হওয়ার পর অনন্য এক উচ্চতার শিখরে পৌঁছলো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশ। কৃষি, শিক্ষা, কূটনীতি, বিদ্যুৎ, খাদ্য নিরাপত্তা ও অর্থনীতিতে ঘটেছে সরব বিপ্লব। লাখ লাখ রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা এখন ‘বিশ্ব মানবতার জননী। সরকারের সবচেয়ে বড় সাফল্য ব্যাপক অবকাঠামো উন্নয়ন, জঙ্গি দমন ও আইনশৃঙ্খলার উন্নয়ন। গ্রামে গ্রামে প্রতিটি ঘরে ঘরে পৌছে গেলে শেখ হাসিনা সরকারের উন্নয়ন।উল্লেখ্য, জহির উদ্দিন মাহমুদ লিপটন আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসন থেকে আওয়ামী লীগের একজন মনোনয়ন প্রত্যাশী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top